চলন্ত গাড়ি মাড়িয়ে দিল ছোট্ট শিশুকে, তারপরেও বেঁচে রইল সে!

একেই বোধ হয় বলে মিরাক্যাল। নাসিকে ৩ বছরের ছোট্ট একটি মেয়ের উপর দিয়ে চলে গেল গাড়ি। কিন্তু রাখে হরি মারে কে! তার পরেও দিব্য বেঁচে বর্তে রইল সেই পুঁচকি। একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সামনে আসার সঙ্গে সঙ্গে অন্তর্জালের কল্যাণে এখন তা রীতিমত ভাইরাল।

Updated By: Jul 9, 2015, 08:25 PM IST
চলন্ত গাড়ি মাড়িয়ে দিল ছোট্ট শিশুকে, তারপরেও বেঁচে রইল সে!

ওয়েব ডেস্ক: একেই বোধ হয় বলে মিরাক্যাল। নাসিকে ৩ বছরের ছোট্ট একটি মেয়ের উপর দিয়ে চলে গেল গাড়ি। কিন্তু রাখে হরি মারে কে! তার পরেও দিব্য বেঁচে বর্তে রইল সেই পুঁচকি। একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সামনে আসার সঙ্গে সঙ্গে অন্তর্জালের কল্যাণে এখন তা রীতিমত ভাইরাল।

ঘটনাটি অবশ্য আজকের নয়। গত মাসের ১৮ তারিখ। ভিডিও ফুটেজটিতে দেখা যাচ্ছে একটি বিল্ডিং থেকে বেড়িয়ে মায়ের পিছন পিছন হেঁটে আসছিল পুঁচকি জয়া। হঠাৎই একটি সাদা রঙের গাড়ি ঘটনাস্থলে উপস্থিত হয়। ফুটেজটিতে স্পষ্ট এর কয়েক সেকেন্ডের মধ্যেই শিশুটিকে মাড়িয়ে চলে যায় গাড়িটি।

হাড় হিম করা ভিডিওটিতে দেখা যাচ্ছে গাড়িটির দু'টি চাকা যখন জয়ার উপর দিয়ে চলে গেছে, তখন হুঁশ ফেরে ড্রাইভারের। গাড়ি থামান তিনি।

ওই গাড়িটি করেই জয়াকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই ওজনের একটি গাড়ি তার ছোট্ট শরীরকে চাপা দেওয়ার পরেও কী ভাবে বেঁচে রইল সে? ডাক্তারা রীতিমত হতবাক হয়ে যান।

যদিও জয়ার আঘাত বেশ গুরুতর। এখনও সে হাসপাতালে চিকিৎসাধীন। তার লিভার ও কিডনির অপরেশন করা হবে কিছু দিনের মধ্যেই।

 

 

.