'Pegasus-এ আড়ি পাতে রাজ্য', বিস্ফোরক Dilip, BJP এখন পেগাসাস পার্টি: Derek

Zee ২৪ ঘণ্টায় বিস্ফোরক Dilip Ghosh।

Updated By: Jul 23, 2021, 02:39 PM IST
'Pegasus-এ আড়ি পাতে রাজ্য', বিস্ফোরক Dilip, BJP এখন পেগাসাস পার্টি: Derek

নিজস্ব প্রতিবেদন: Pegasus নিয়ে এবার রাজ্যের বিরুদ্ধে পাল্টা সরব দিলীপ ঘোষ (Dilip Ghosh)। Zee ২৪ ঘণ্টার সামনে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্য বিজেপি সভাপতি। তাঁর অভিযোগ, পেগাসাসের মতো প্রযুক্তির সাহায্যে বিরোধীদের উপর নজরদারি চালায় রাজ্য সরকার।

এই প্রসঙ্গে একদা বিজেপির সদস্য, তথা বর্তমানে তৃণমূলে যোগ দেওয়া মুকুল রায়ের প্রসঙ্গ টেনে আনেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। Zee ২৪ ঘণ্টাকে তিনি বলেন, 'মুকুল রায় যখন আমাদের দলে ছিলেন তখন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে এই অভিযোগ করেছিলেন। এমনকী আদালত পর্যন্ত গিয়েছিলেন। যে সফটওয়্যারের কথা বলা হচ্ছে, সেই সফটওয়্যার তৃণমূল বহুদিন ধরে পশ্চিমবঙ্গে ব্যবহার করছে। তখন তাঁরা বলতেন, সন্ত্রাসবাদী কার্যকলাপের তল্লাশি করছেন। রাজ্য সরকার পেগাসাস সফটওয়্যার ব্যবহার করে। আমাদের কাছে খবর আছে। আজ নয় কয়েকবছর আগে থেকে করে।' পেগাসাস ইস্য়ুতে সরব হয়ে সম্প্রতি নিজের ফোনের ক্যামেরার টেপ লাগিয়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। Zee ২৪ ঘণ্টার সামনে সেই নিয়েও কটাক্ষ করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নাটক করছেন'।

আরও পড়ুন: অবিলম্বে 'মামলা হোক', Pegasus ইস্যুতে সু্প্রিম কোর্টে দায়ের পিটিশন

আরও পড়ুন: 'Modi-র বিরুদ্ধে তদন্ত হোক, Amit Shah পদত্যাগ করুন', Pegasus কাণ্ডে দাবি Rahul-এর

বৃহস্পতিবার কেন্দ্রীয় মন্ত্রীর হাত থেকে কাগজ কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলার জেরে শুক্রবার রাজ্যসভা থেকে সাসপেন্ড করা হয় Santanu Sen-কে। পুরো বাদল অধিবেশন থেকে সাসপেন্ড করা হয়েছে তৃণমূল সাংসদকে।  এরপরই পেগাসাস কাণ্ডে সরব হন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন (Derek O'Brien)। টুইটারে তিনি লেখেন, 'নির্বাচনে হেরেও বিজেপির শিক্ষা হয়নি। আপনাদের মতো নয়, আমরা জনগণের দল। আমরা মানুষের জন্য লড়াই করি। আমাদের ভয় দেখাতে পারবেন না। আমরা সহকর্মী ও বিরোধীদের ফোনে আড়ি পাতি না। বিজেপি এখন পেগাসাস পার্টি।' মোট কথা Pegasus ইস্যুতে সরগরম রাজনীতি।

.