জানেন BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ফেসবুক অ্যাকাউন্টটি কে ব্যবহার করেন?

BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। বর্ডারে সেনাদের কেমন খাবার দেওয়া হয়, তাই ভিডিওতে দেখিয়েছেন তিনি। আর তাতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। তিনি দাবি করেছেন যে, বর্ডারে সেনাদের খুব খারাপ এবং পরিমানেও খুব অল্প খাবার দেওয়া হয়। কিন্তু জানেন কি, BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ফেসবুক অ্যাকাউন্ট কে ব্যবহার করেন?

Updated By: Jan 11, 2017, 11:58 AM IST
জানেন BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ফেসবুক অ্যাকাউন্টটি কে ব্যবহার করেন?

ওয়েব ডেস্ক: BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। বর্ডারে সেনাদের কেমন খাবার দেওয়া হয়, তাই ভিডিওতে দেখিয়েছেন তিনি। আর তাতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। তিনি দাবি করেছেন যে, বর্ডারে সেনাদের খুব খারাপ এবং পরিমানেও খুব অল্প খাবার দেওয়া হয়। কিন্তু জানেন কি, BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের ফেসবুক অ্যাকাউন্ট কে ব্যবহার করেন?

আরও পড়ুন এয়ারটেল, ভোডাফোনের স্পীডকে ছাপিয়ে গেল রিলায়েন্স জিও-র ডাউনলোড স্পীড

তাঁর স্ত্রী! হ্যাঁ, ঠিকই পড়েছেন। BSF জওয়ান তেজ বাহাদুর যাদবের স্ত্রী ফেসবুক পেজে লিখছেন যে, ‘some people’s are trying to say that it’s a fake id so I want to say that I am wife of Mr. Tej Bahadur Yadav who is using this id.’ অর্থাত্‌, ‘অনেকেই মনে করছেন যে, এটা একটা নকল অ্যাকাউন্ট। তাই আমি বলতে চাই যে, আমি তেজ বাহাদুর যাদবের স্ত্রী, যিনি এই অ্যাকাউন্টটি ব্যবহার করছেন।‘

আরও পড়ুন এক বছর মাংস না খেলে কী হবে জানেন?

.