স্টেট ব্যাঙ্কের চেয়ারম্যানের বিরুদ্ধে জারি হল নোটিস!

রাজ্যের কৃষকদের ও সেই সঙ্গে বিধানসভাকে অপমান করার অভিযোগ তুলে এবার SBI চেয়ারম্যান অরুন্ধুতী ভট্টাচার্যের বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের নোটিস জারি করা হল। নোটিস পাঠালেন মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা তথা কংগ্রেস বিধায়ক রাধাকৃষ্ণ ভিখে পাতিল।

Updated By: Mar 18, 2017, 04:55 PM IST
স্টেট ব্যাঙ্কের চেয়ারম্যানের বিরুদ্ধে জারি হল নোটিস!

ওয়েব ডেস্ক : রাজ্যের কৃষকদের ও সেই সঙ্গে বিধানসভাকে অপমান করার অভিযোগ তুলে এবার SBI চেয়ারম্যান অরুন্ধুতী ভট্টাচার্যের বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের নোটিস জারি করা হল। নোটিস পাঠালেন মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা তথা কংগ্রেস বিধায়ক রাধাকৃষ্ণ ভিখে পাতিল।

আরও পড়ুন- RBI-কে প্লাস্টিকের ১০টাকার নোট ছাপার অনুমতি কেন্দ্রের

দিন কয়েক আগে কৃষিঋণ সংক্রান্ত একটি বক্তব্যে অরুন্ধুতী ভট্টাচার্য বলেছিলেন, ''অনেক ক্ষেত্রেই ঋণ নিয়ে কৃষকরা তা ফেরত দেন না। শুধু তাই নয়, তাদের এই স্বভাবের জন্য পরবর্তী ক্ষেত্রেও লোন দেওয়া সম্ভব হচ্ছে না। এই ঘটনার জন্য দায়ী সরকারি সিদ্ধান্ত। সরকারের তরফে বিভিন্ন ক্ষেত্রে ঋণ মকুবের যে সিদ্ধান্ত নেওয়া হয়, তার জন্যই ব্যাঙ্কগুলি সমস্যায় পড়ে।''  

তাঁর এই বক্তব্যের বিরোধিতায় নামে কংগ্রেস। বলা হয়, এর ফলে শুধু কৃষকদেরই তিনি অপমান করেননি, বিধানসভারও অপমাণ করেছেন। অরুন্ধুতী ভট্টাচার্যকে তাঁর বক্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে বলে বিধানসভায় দাবি করে কংগ্রেস। আজ তাঁর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গেরও নোটিস জারি করা হয়।

.