হেনস্থাকারীকে ধাওয়া করে পেটালেন মহিলা, পরে ভিডিও আপলোড করলেন ফেসবুকে

Updated By: Aug 11, 2014, 08:39 PM IST
হেনস্থাকারীকে ধাওয়া করে পেটালেন মহিলা, পরে ভিডিও আপলোড করলেন ফেসবুকে

যে দেশে রোজই আসে যৌন হেনস্থার খবর, সে দেশে হেনস্থাকারীকে ধাওয়া করে পেটানোর মত ঘটনাও ঘটে। শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বীনা আশিয়া চিন্ধুর। পার্কের মধ্যেই তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করে এক ব্যক্তি। বীনা ঘাবড়ে না গিয়ে উল্টে ধাওয়া করেন আততায়ীকে। ধরে ফেলে বেশ কয়েক ঘা কষিয়ে তবেই পুলিসে যান অভিযোগ জানাতে। বেঙ্গালুরুর জয়নগর সেভেন্থ ব্লকের বাসিন্দা বীনা।

তবে বীনা এ দিন একা ছিলেন না। সঙ্গে ছিলেন তাঁর এক বন্ধুও। বীনাকে হেনস্থা করার পরই ফোনে আততায়ীর ছবি তুলতে যান বন্ধু। তবে তাঁর ক্যামেরায় ধরা পড়ে পুরো ঘটনা। ফোনের সেই ভিডিও নিয়েই পুলিসের কাছে অভিযোগ জানান তাঁরা। চল্লিশ মিনিটের মধ্যে আশেপাশের এলাকা থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস।

পরে সেই ভিডিও ফেসবুকে পোস্ট করে লেখেন, একজন ইভ-টিজারকে উচিত্‍ শিক্ষা দিয়েছি। যেই পার্কে আমি রোজ সকালে দৌড়তে যাই সেখানে এক ব্যক্তি আমাকে ইভটিজ করছিল। আমি তাকে ধাওয়া করি, প্রচুপ পেটানোর পর পুলিসের কাছে এফআইআর দায়ের করেছি। পুলিস খুব সাহায্য করেছে। আমি ফেসবুকে ভিডিও পোস্ট করে সব মহিলাকে এটাই বোঝাতে চাই যে বদল তখনই হবে যখন তুমি কিছু বদলাতে চাইবে। তিন হাজারের ওপর লাইক এসেছে এই ভিডিওতে।

বীনা জানান, "ওই পার্কে বেশির ভাগ মানুষই প্রতিদিন আসেন। তাই অচেনা লোকের উপস্থিতি সন্দেহজনক ছিল। সাড়ে ৯টা নাগাদ যখন আমি ও আমার বন্ধু যাই তখন ওই ব্যক্তি অদ্ভুত আওয়াজ করতে থাকে ও আমাদের হেনস্থা করে। আমি ওকে ধাওয়া করে ভয় দেখাই। ও পালানোর চেষ্টা করে কিন্তু আমি ধরে ফেলে ওকে পেটাই। শেষমেশ পালিয়ে বাঁচে। "
আমার বন্ধুর উপস্থিত বুদ্ধিতে পুরো ঘটনা রেকর্ড করা হয়।

আততায়ীকে চিহ্নিত করেছে পুলিস। বনশঙ্করী থ্রি স্টেজের বাসিন্দা ৩০ বছরের কে আর সূর্যপ্রকাশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 54(A), 509- এ মামলা রুজু করা হয়েছে।

দেখুন ভিডিও,

.