Uttar Pradesh: 'স্ত্রীকে এক রাতের জন্য পাঠান...', সিনিয়রের প্রস্তাবে 'থ' যুবক, নিলেন 'চরম' পদক্ষেপ

লখিমপুর খেরি এলাকায় পাওয়ার লাইনম্যান পদে কাজ করতেন যুবক

Updated By: Apr 12, 2022, 02:00 PM IST
Uttar Pradesh: 'স্ত্রীকে এক রাতের জন্য পাঠান...', সিনিয়রের প্রস্তাবে 'থ' যুবক, নিলেন 'চরম' পদক্ষেপ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কর্মক্ষেত্র থেকে এমন জায়গায় বদলি করা হয়েছিলেন, যেখানে যাতায়াতে খুব অসুবিধা হচ্ছিল। তাই সিনিয়রের কাছে বদলির নির্দেশ ফিরিয়ে নেওয়ার আবেদন করেছিলেন যুবক। বিনিময়ে যে প্রস্তাব দিয়েছিল ওই সিনিয়র, তা মন থেকে মেনে নিতে পারেননি যুবক। মানসিক যন্ত্রণায় অবশেষে 'চরম' পদক্ষেপ নিলেন তিনি।

উত্তরপ্রদেশের বিদ্যুৎ দফতরে কাজ করতেন বছর ৪৫-এর যুবক গোকুল প্রসাদ। লখিমপুর খেরি এলাকায় পাওয়ার লাইনম্যান পদে কাজ করতেন তিনি। সম্প্রতি আলিগঞ্জে তাঁকে বদলি করে দেওয়া হয়। সেই বদলির নির্দেশ ফিরিয়ে নেওয়ার জন্য এক সিনিয়রকে অনুরোধ করেন তিনি। অভিযোগ বদলির নির্দেশ ফেরানোর বিনিময়ে ওই সিনিয়র প্রস্তাব দেয়, গোকুল প্রসাদের স্ত্রীকে তাঁর সঙ্গে একটা রাত কাটাতে হবে। এই অপমান সহ্য করতে পারেননি ওই যুবক। অবশেষে ওই সিনিয়রের অফিসের বাইরে নিজের গায়ে আগুন লাগিয়ে দেন তিনি। হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়। 

আত্মহত্যার আগে একটা ভিডিও করেন গোকুল প্রসাদ। সেখানে ওই সিনিয়রের বিরুদ্ধে অভিযোগ করেন তিনি। মৃতের স্ত্রীও অভিযুক্তের বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগ করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।  

আরও পড়ুন: National Street Theatre Day: পথের রাজনীতির সঙ্গে পথের শিল্পকে জুড়ে দিয়েছিলেন Safdar Hashmi

আরও পড়ুন: Covid 19: দেশে পাওয়া গেছে XE ভেরিয়ান্ট, এরমাঝেই কমল সংক্রমণ, ২৪ ঘণ্টায় সংক্রমিত ৭৯৬

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.