চিনতে পারছেন কৈলাস বিজয়বর্গীয়কে?

ইন্দৌরে প্রতি বছর আয়োজিত হয় 'বাজার বাট্টু' নামে এই হাস্যকবি সম্মেলন। সেখানে অংশগ্রহণ করেন গোটা দেশের হিন্দি হাস্যকবিরা। সেই আসরে নিয়মিত ‌যাতায়াত রয়েছে কৈলাস বিজয়বর্গীয়রও। আর রসিকতার এই আসরে কি রাজনীতির বেশ মানায়? তাই সরাসরি 'কিং অফ রক‍'-এর পোশাকে তিনি।

Updated By: Mar 6, 2018, 02:38 PM IST
চিনতে পারছেন কৈলাস বিজয়বর্গীয়কে?

ওয়েব ডেস্ক: বিরোধীদের বাছাই করা বিশেষণে আক্রমণে তাঁর জুড়ি মেলা ভার। তার ওপরে শাসকদলের সাধারণ সম্পাদক হওয়ায় ব্যস্ততারও শেষ নেই। সঙ্গে রয়েছে পশ্চিমবঙ্গের মতো রাজ্যে বিজেপিকে ছড়িয়ে দেওয়ার গুরুদায়িত্ব। এহেন কৈলাস বিজয়বর্গীয় এবার ধরা দিলেন একেবারে অন্য অবতারে। ইন্দৌরে এক হাস্যকবি সম্মেলনে মার্কিন রক গায়ক এলভিস প্রিসলের সাজে দেখা গেল তাঁকে। নিজেই সেই ছবি টুইট করেছেন দোর্দণ্ডপ্রতাপ এই বিজেপি নেতা। ইন্দৌরে প্রতি বছর আয়োজিত হয় 'বাজার বাট্টু' নামে এই হাস্যকবি সম্মেলন। সেখানে অংশগ্রহণ করেন গোটা দেশের হিন্দি হাস্যকবিরা। সেই আসরে নিয়মিত ‌যাতায়াত রয়েছে কৈলাস বিজয়বর্গীয়রও। আর রসিকতার এই আসরে কি রাজনীতির বেশ মানায়? তাই সরাসরি 'কিং অফ রক‍'-এর পোশাকে তিনি।

পরনে প্রিসলের মতো ঝলমলে পোশাক। গিটার হাতে শুধু পোজই করেননি কৈলাস, রীতিমতো আস্ত একটা হিন্দি গানও গেয়ে ফেলেছেন। রাজনীতির পোড়খাওয়া নেতার গলায় সুরের মূর্চ্ছনায় মাত হয়েছেন শ্রোতারাও। শুনুন সেই গান

তবে কৈলাস বিজয়বর্গীয়র মজাদার অবতারে আত্মপ্রকাশের ইতিহাস বেশ পুরনো। এর আগে সচিন তেন্ডুলকরের বেশে দেখা গিয়েছিল তাঁকে।

.