'রাহুলের অভিযোগ ভিত্তিহীন', দাবি বিজেপি-র

নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বেনজির ভাবে আক্রমণ করেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। মোদীকে দুর্নীতিবাজ বলে দাবি করে আজকে রাহুল গান্ধী অভিযোগ করেন, তাঁর(নরেন্দ্র মোদীর) দুর্নীতির সব প্রমাণ হাতে আছে। তিনি তা সংসদে পেশও করতে চেয়েছিলেন। কিন্তু বাধা দেওয়া হয় ট্রেজারি থেকে সেই দুর্নীতির পর্দা ফাঁস করতে।

Updated By: Dec 14, 2016, 07:37 PM IST
'রাহুলের অভিযোগ ভিত্তিহীন', দাবি বিজেপি-র

ওয়েব ডেস্ক : নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বেনজির ভাবে আক্রমণ করেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। মোদীকে দুর্নীতিবাজ বলে দাবি করে আজকে রাহুল গান্ধী অভিযোগ করেন, তাঁর(নরেন্দ্র মোদীর) দুর্নীতির সব প্রমাণ হাতে আছে। তিনি তা সংসদে পেশও করতে চেয়েছিলেন। কিন্তু বাধা দেওয়া হয় ট্রেজারি থেকে সেই দুর্নীতির পর্দা ফাঁস করতে।

তাঁর এই বিস্ফোরক অভিযোগের পরই কংগ্রেস সহ-সভাপতির বিরুদ্ধে সরব হয় বিজেপি। রাহুলের অভিযোগকে 'ভিত্তিহীন' বলে দাবি করেন বিজেপি নেতারা।

আরও পড়ুন- বিরোধীদের বিরুদ্ধে অন্তর্ঘাতের অভিযোগ মোদী সরকারের

সংসদ বিষয়ক মন্ত্রী তথা বিজেপি নেতা অনন্ত কুমারের বলেন, "রাহুল গান্ধী অবসাদে ভুগছেন। আর তাই এই ধরনের মন্তব্য করছেন প্রধানমন্ত্রীকে নিয়ে। তাঁর(রাহুল গান্ধীর) উচিত এখনই নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া।"

অন্যদিকে মন্ত্রী কিরন রিজিজুর রাহুলের মন্তব্যকে কটাক্ষ করে বলেন, "চলতি বছরের সবথেকে বড় হাস্যকর বিষয়ই হল রাহুল গান্ধীর মন্তব্য।"

.