মমতা-কেজরিওয়াল বৈঠকের মাঝেই বিজেপি-র বিক্ষোভ

রাষ্ট্রপতি নির্বাচন ইস্যুতে দিল্লিতে মমতা-কেজরিওয়াল বৈঠক। তবে তার মাঝেই বাইরে বিজেপির বিক্ষোভ ঘিরে তুলকালাম কাণ্ড। এঘটনা গণতন্ত্রে অশনিসঙ্কেত। তীব্র ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর। পরে তৃণমূলের তরফে অভিযোগ দায়ের থানায়।  

Updated By: May 17, 2017, 10:56 PM IST
মমতা-কেজরিওয়াল বৈঠকের মাঝেই বিজেপি-র বিক্ষোভ

ওয়েব ডেস্ক : রাষ্ট্রপতি নির্বাচন ইস্যুতে দিল্লিতে মমতা-কেজরিওয়াল বৈঠক। তবে তার মাঝেই বাইরে বিজেপির বিক্ষোভ ঘিরে তুলকালাম কাণ্ড। এঘটনা গণতন্ত্রে অশনিসঙ্কেত। তীব্র ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর। পরে তৃণমূলের তরফে অভিযোগ দায়ের থানায়।  

লক্ষ্য কেজরিওয়াল! মমতার বাড়িতে বিক্ষোভ বিজেপির। ভিতরে তখন চলছে মমতা বন্দ্যোপাধ্যায়, অরবিন্দ কেজরিওয়াল বৈঠক। আর বাইরে? এই অবস্থা।...

আরও পড়ুন- সোনিয়া-মমতা বৈঠক, ফোকাসে দেশজোড়া CBI-আয়কর হানা

183 সাউথ অ্যাভিনিয়ে এমপি কোয়ার্টারের বাইরে তুমুল হইহল্লায় ব্যস্ত রাজৌরি গার্ডেনের বিজেপি বিধায়ক মনজিন্দর সিং সিরসা এবং পশ্চিম দিল্লির বিজেপি সাংসদ পরভেশ ভার্মা। দিল্লিতে জলের সমস্যা নিয়ে দরবার করতে মমতা-কেজরি বৈঠকের মাঝেই হাজির হন তাঁরা।

পরে বাইরে এসে এনিয়ে তীব্র ক্ষোভে ফেটে পড়েন মুখ্যমন্ত্রী। বিক্ষোভরত বিজেপি সাংসদ ও বিধায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয় তৃণমূলের তরফে। তবে দিল্লিতে যে জল সমস্যা রয়েছে তা মেনে নেন মুখ্যমন্ত্রীও। বিজেপি শাসিত হরিয়ানা সরকারের দিকেই এনিয়ে আঙুল তোলেন তিনি। এদিন মমতা-কেজরিওয়াল প্রায় ঘণ্টাখানেক বৈঠকে, কথা হয় রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে। দিল্লির মুখ্যমন্ত্রীকে পাশে পেতে চলছে তত্‍পরতা।

.