সাংসদ কীর্তি আজাদকে নির্বাসিত করল বিজেপি

দলীয় অনুশান ভঙ্গ করার অভিযোগে সাংসদ কীর্তি আজাদকে নির্বাসিত করল বিজেপ।  দিল্লি ক্রিকেট সংস্থায় নিজের দলের মন্ত্রী অরুণ জেটলির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনায় দলের অস্বস্তি বাড়িয়েছিলেন কীর্তি। অরুণ জেটলির আমলে দিল্লি ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)- কোটি কোটি টাকা দুর্নীতি হয়েছে বলে তোপ দেগেছিলেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ।

Updated By: Dec 23, 2015, 06:33 PM IST
সাংসদ কীর্তি আজাদকে নির্বাসিত করল বিজেপি

ওয়েব ডেস্ক: দলীয় অনুশান ভঙ্গ করার অভিযোগে সাংসদ কীর্তি আজাদকে নির্বাসিত করল বিজেপ।  দিল্লি ক্রিকেট সংস্থায় নিজের দলের মন্ত্রী অরুণ জেটলির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনায় দলের অস্বস্তি বাড়িয়েছিলেন কীর্তি। অরুণ জেটলির আমলে দিল্লি ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)- কোটি কোটি টাকা দুর্নীতি হয়েছে বলে তোপ দেগেছিলেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ।

কীর্তির দাবি ছিল, দিল্লি ক্রিকেট সংস্থা ৯০ কোটি টাকার অনিয়মে জড়িত। কোনো হিসাবই নেই ৯০ কোটি টাকার। অনিয়ম চলাকালীন সময়ে ডিডিসিএ-তে সর্বোচ্চ পদে ছিলেন অরুণ জেটলি।  বিজেপি সভাপতি অমিত শাহ এবং বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) রামলাল,  কীর্তি আজাদকে এই ইস্যুতে মুখ না খোলার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু দলীয় আদেশ অমান্য করে ফের মুখ খুলেছিলেন কীর্তি। বিহারে শত্রুঘ্ন সিনহার পর আরও এক বিদ্রোহী কে নিয়ে নাজেহাল অবস্থা ছিল বিজেপির।

বিহারের দ্বারভাঙা কেন্দ্র থেকে লোকসভা ভোট জিতে সাংসদ হওয়া কীর্তিকে নিয়ে ক দিন ধরেই অস্বস্তিতে ছিল বিজেপি। নির্বাসিত হওয়ার পরও অরুন জেটলির বিরুদ্ধে তোপ অব্যাহত রাখলেন কীর্তি। বললেন, 'আমি সত্যির পথ থেকে সরে আসব না'।

.