মুসলিম জনসংখ্যাকে টেক্কা দিতে হিন্দুদের বেশি সন্তান প্রজননের নিদান বিজেপি সাংসদের

এতদিন বিজেপি সাংসদ যোগী আদিত্যনাথ, বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী যে অ্যাজেন্ডা নিয়ে ইসলাম বিরোধিতায় খবরের শিরোনামে উঠে এসেছেন, ঠিক একই লাইনে হেঁটে হৈ চৈ ফেলে দিলেন ভারতীয় জনতা পার্টির সাংসদ গিরিরাজ সিং। দেশে মুসলিমদের সংখ্যা দিন দিন বাড়ছে, আর এই 'সমস্যা' সমাধানে বিজেপি নেতা গিরিরাজ সিংয়ের নিদান, হিন্দুদের এবার সন্তান প্রজননের দিকে আরও বেশি নজর দেওয়া উচিত। আরও আরও সন্তানের জন্ম দেওয়া উচিত হিন্দুদের। গিরিরাজ সিংয়ের এই মন্তব্যেই বিজেপি বিরোধিতায় সরব হয়েছেন মুসলিম সম্প্রদায়।

Updated By: Oct 24, 2016, 05:10 PM IST
মুসলিম জনসংখ্যাকে টেক্কা দিতে হিন্দুদের বেশি সন্তান প্রজননের নিদান বিজেপি সাংসদের

ওয়েব ডেস্ক: এতদিন বিজেপি সাংসদ যোগী আদিত্যনাথ, বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী যে অ্যাজেন্ডা নিয়ে ইসলাম বিরোধিতায় খবরের শিরোনামে উঠে এসেছেন, ঠিক একই লাইনে হেঁটে হৈ চৈ ফেলে দিলেন ভারতীয় জনতা পার্টির সাংসদ গিরিরাজ সিং। দেশে মুসলিমদের সংখ্যা দিন দিন বাড়ছে, আর এই 'সমস্যা' সমাধানে বিজেপি নেতা গিরিরাজ সিংয়ের নিদান, হিন্দুদের এবার সন্তান প্রজননের দিকে আরও বেশি নজর দেওয়া উচিত। আরও আরও সন্তানের জন্ম দেওয়া উচিত হিন্দুদের। গিরিরাজ সিংয়ের এই মন্তব্যেই বিজেপি বিরোধিতায় সরব হয়েছেন মুসলিম সম্প্রদায়।

 

গিরিরাজ সিং হিন্দুত্ববাদী রাজনীতির একনিষ্ঠ নেতা হিসেবেই পরিচিত। বিহারের এই সাংসদ মোদী ঘনিষ্ঠ বলেও পরিচিত। যেখানে ভারতের প্রধানমন্ত্রী মুসলিম মহিলাদের সমান অধিকার নিয়ে সরব সেখানে তাঁরই দলীয় লাইনে হাঁটা বিজেপি নেতা গিরিরাজ সিং বলছেন, "দেশে হিন্দুদের জনসংখ্যা বাড়াতে হবে। দেশের আটটি রাজ্যে হিন্দুদের জনসংখ্যা তুলনামূলকভাবে বাড়েনি উল্টে হ্রাস পেয়েছে। এই বিষয়টি নিয়ে ভাবা উচিত হিন্দুদের। অন্যদিকে, স্বাধীনতার পর থেকেই ভারতে মুসলিমদের জনসংখ্যা বেড়েই চলছে"। 

.