Madhya Pradesh: নাবালিকার সঙ্গে অশালীন আচরণ! বিজেপি বিধায়কের 'কুকীর্তি'র ভিডিয়ো ভাইরাল

'কোনও মহিলার চিকিৎসকদের দিয়ে ওই নাবালিকাদের কাউন্সেলিং করা উচিত এবং রিপোর্ট জনসমক্ষে আনা উচিত', দাবি কংগ্রেসের।

Updated By: Jun 23, 2023, 09:36 PM IST
Madhya Pradesh: নাবালিকার সঙ্গে অশালীন আচরণ! বিজেপি বিধায়কের 'কুকীর্তি'র ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আশেপাশে তখন অনেকেই ছিল। এক অনুষ্ঠানে অশালীনভাবে নাবালিকার শরীর স্পর্শ করলেন বিজেপি বিধায়ক, প্রাক্তন মন্ত্রী গৌরীশংকর বিসেন! তিনি আবার রাজ্যের অনগ্রসর শ্রেণী কমিশনের চেয়ারম্যান। ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাস্থল, মধ্যপ্রদেশ।

'বিজেপি নেতাদের হাত থেকে মেয়েদের বাঁচান'! কেন? মধ্যপ্রদেশে কংগ্রেস ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কোনও একটি অনুষ্ঠানে এক নাবালিকার সঙ্গে ছবি তুলছেন প্রাক্তন মন্ত্রী ও বিধায়ক  গৌরীশংকর বিসেন। শুধু তাই নয়, পোজ দিতে গিয়ে ওই নাবালিকার শরীরে স্পর্শ করছেন অশালীনভাবে! বিরোধীদের দাবি, ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বালাঘাট জেলায়।

 

ওই ভিডিয়ো এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োর নীচে মুম্বই কংগ্রেসে রাজ্য কো-অর্ডিনেটর মুকেশ গুপ্তা লিখেছেন, 'কোনও মহিলার চিকিৎসকদের দিয়ে ওই নাবালিকাদের কাউন্সেলিং করা উচিত এবং রিপোর্ট জনসমক্ষে আনা উচিত। মেয়ের সঙ্গে এই ধরনের কাজ অত্যন্ত লজ্জানক। শিবরাজ সিং চৌহান,দেখুন আপনার পার্টির নেতারা কী করছে'!

বিজেপিকে নিশানা করেছেন আপ বিধায়ক নরেশ ব্যালানও। তিনি লিখেছেন, 'ইনি হলেন বিজেপি বিধায়ক গৌরীশংকর বিসেন। দেখুন, হাজার হাজার মানুষের সঙ্গে ছোট একটি মেয়ের সঙ্গে কী ন্যক্কারজনক কাজ করছেন! এদের যদি ভোট দেন, তাহলে দিনেদুপুরে মেয়েদের তুলে নিয়ে যাবে। ব্রিজভূষণকে দেখে সাহস বেড়ে গিয়েছে'।

আরও পড়ুন:  Rahul Gandhi: 'মায়ের কথা শোনো না কেন? এবার বিয়ের করো', রাহুলকে ধমক লালুর

চুপ করে বসে নেই বিজেপিও। বিরোধীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছে তারা।  মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেন, কংগ্রেসের মানসিকতা দেখুন, নোংরা রাজনীতি করার জন্য একটি ভিডিয়ো প্রকাশ করেছে। আমরা আইনের দিক থেকে বিষয়টি খতিয়ে দেখছি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.