গো রক্ষক, নাকি পুলিসের মারেই মৃত্যু হয়েছে আলওয়ারের যুবকের? প্রশ্ন বিজেপি বিধায়কের

শুক্রবার রাতে অলওয়ারে গরু পাচারকারী সন্দেহে আক্রম খান নামে এক ২৮ বছরের তরুণকে বেধড়ক পেটায় কিছু লোক। খবর পেয়ে পুলিস আহত আক্রমকে নিকটবর্তি হাসপাতালে নিয়ে ‌যায়। সেখানেই তার মৃত্যু হয়

Updated By: Jul 21, 2018, 09:07 PM IST
গো রক্ষক, নাকি পুলিসের মারেই মৃত্যু হয়েছে আলওয়ারের যুবকের? প্রশ্ন বিজেপি বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: আলওয়ারে গরু পাচারকারী সন্দেহে পিটিয়ে খুন আক্রম খান গো রক্ষকদের হাতেই খুন নাকি হাসপাতালে নিয়ে ‌যাওয়ার পথে পুলিস পিটিয়ে খুন করেছে? প্রশ্ন তুলে দিলেন রাজস্থানের বিজেপি বিধায়ক জ্ঞাণদেব আহুজা।

আরও পড়ুন-জিএসটি থেকে মুক্ত স্যানিটারি ন্যাপকিন

বিজেপি বিধায়কের প্রশ্ন, ‘গরু পাচারকারী আক্রমকে হাসপাতালে নিয়ে ‌যাওয়ার পথে তার মৃত্যু হয়। আমি এই ঘটনার বিচারবিভাগীয় তদন্তের দাবি করছি। কারণ ওই গরু পাচারকারী গণপিটুনিতে খুন হয়েছে নাকি পুলিস হাসপাতালে নিয়ে ‌যাওয়ার পথে পিটিয়ে খুন করেছে তা তদন্ত করে দেখা হোক।’  

বিজেপি বিধায়ক সংবাদ সংস্থা এএনআইকে বলেন, সাধারণ মানুষের উচিত গরু পাচারের ঘটনার পুলিসকে জানান। কোনও হিংসার আশ্রয় নেওয়া উচিত নয়। আমার কাছে ‌যা খবর রয়েছে তাতে দেখা ‌যাচ্ছে কিছু লোক ওই গরু পাচারকারীদের থাপ্পড় মারে ও পুলিসে খবর দেয়। পুলিসে এসে ওই গরু পাচারকারীরকে হেফাজতে নেয় ও মারধর করে। পুলিসের উদ্দেশ্য ছিল তারা গরু পাচার নিয়ে কতটা কড়া তা মানুষকে দেখানো।

আরও পড়ুন-১৯-এর পাল্টা ২৩-এ বিজেপির ব্রিগেড, প্রধান বক্তা মোদী

উল্লেখ্য, শুক্রবার রাতে অলওয়ারে গরু পাচারকারী সন্দেহে আক্রম খান নামে এক ২৮ বছরের তরুণকে বেধড়ক পেটায় কিছু লোক। খবর পেয়ে পুলিস আহত আক্রমকে নিকটবর্তি হাসপাতালে নিয়ে ‌যায়। সেখানেই তার মৃত্যু হয়।

.