'দেশদ্রোহী' ঘোড়ার পা ভাঙলেন বিজেপি বিধায়ক

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত তথা কংগ্রেস সরকারের বিরুদ্ধে বিজেপির আন্দোলন কর্মসূচিতে বিজেপি বিধায়ক গনেশ জোশি পা ভাঙলেন 'দেশদ্রোহী' ঘোড়ার। দেরাদুনের এই ঘটনায় বিজেপি বিধায়কের বিরুদ্ধে জোড়াল ধিক্কার জানিয়েছে সোশ্যাল নেটয়ার্কের জগৎ। প্রশ্ন উঠছে, ঘোড়াও কি দেশদ্রোহী? যার জন্য পুলিসের ঘোড়াকে লাঠি দিয়ে মেরে পা ভেঙে দিলেন বিজেপি বিধায়ক!  

Updated By: Mar 15, 2016, 11:53 AM IST
'দেশদ্রোহী' ঘোড়ার পা ভাঙলেন বিজেপি বিধায়ক

ওয়েব ডেস্ক: উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াত তথা কংগ্রেস সরকারের বিরুদ্ধে বিজেপির আন্দোলন কর্মসূচিতে বিজেপি বিধায়ক গনেশ জোশি পা ভাঙলেন 'দেশদ্রোহী' ঘোড়ার। দেরাদুনের এই ঘটনায় বিজেপি বিধায়কের বিরুদ্ধে জোড়াল ধিক্কার জানিয়েছে সোশ্যাল নেটয়ার্কের জগৎ। প্রশ্ন উঠছে, ঘোড়াও কি দেশদ্রোহী? যার জন্য পুলিসের ঘোড়াকে লাঠি দিয়ে মেরে পা ভেঙে দিলেন বিজেপি বিধায়ক!  

পুলিসের ঘোড়ার ওপর আক্রমণ, উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক গনেশ জোশির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে চলেছে প্রশাসন। Animal Cruelty-
আইনে তাঁর বিরুদ্ধে মামলা রজু করতে চলেছে উত্তরাখণ্ডের পুলিস।

গণেশ জোশি বলেন, "এরা ব্রিটিশদের ফৌজ বাহিনী নয়, উত্তরাখণ্ডের পুলিস। আমাদের দলের কর্মীদের ওপর ঘোড়া দিয়ে আক্রমণ করার কোনও দরকার কী আদৌ ছিল? আমাদের শান্তিপূর্ণ আন্দোলনে ঘোড়া আনার কোনও দরকার ছিল না। আমাদের দু'জন আহত। আমি দুঃখিত। আমি নিজেও বাড়িতে গবাদি পশু লালন পালন করি। আমার পশুদের প্রতি ভালবাসা রয়েছে। পুলিস কংগ্রেসের এজেন্টদের মত কাজ না করলে, এমনটা হত না। ওই ঘোড়ার মৃত্যু হলে, আমি রাজনীতি থেকে সন্যাস নেব। আমার দলের কর্মীর বিরুদ্ধে আক্রমণ করলে, আমি কি দাঁড়িয়ে থাকব?" 

.