কুকুরের বিয়েতে ৫ হাজারের দাওয়াত, বিদায়িতে কাঁদলেন পোষ্যের মালিক

গরম গরম লুচি, কাশ্মিরী আলুরদম, পনির, পোলাও, মাংস, চাটনি, মিষ্টি-বিয়ে বাড়ির এই মেনুতেই ভোজ সারলেন ৫০০০ আমন্ত্রিত। ধুম ধাম করে বিয়ে হল দুই কুকুরের। শগুনিয়া, মেয়েসম পোষ্য কুকুরকে বিদায়ের বেলায় কান্নায় ভেঙে পড়লেন 'বাবা' (মালিক) জং বাহাদুর। বিদায়ির সময় ছেলের বাবা অর্থাৎ শগুনের (ছেলে কুকুর) মালিক জং বাহাদুরের হাতে হাত রেখে বলে গেলেন, বউ নয়, "মেয়ে নিয়ে যাচ্ছি"।  

Updated By: Mar 15, 2016, 11:20 AM IST
কুকুরের বিয়েতে ৫ হাজারের দাওয়াত,  বিদায়িতে কাঁদলেন পোষ্যের মালিক

ওয়েব ডেস্ক: গরম গরম লুচি, কাশ্মিরী আলুরদম, পনির, পোলাও, মাংস, চাটনি, মিষ্টি-বিয়ে বাড়ির এই মেনুতেই ভোজ সারলেন ৫০০০ আমন্ত্রিত। ধুম ধাম করে বিয়ে হল দুই কুকুরের। শগুনিয়া, মেয়েসম পোষ্য কুকুরকে বিদায়ের বেলায় কান্নায় ভেঙে পড়লেন 'বাবা' (মালিক) জং বাহাদুর। বিদায়ির সময় ছেলের বাবা অর্থাৎ শগুনের (ছেলে কুকুর) মালিক জং বাহাদুরের হাতে হাত রেখে বলে গেলেন, বউ নয়, "মেয়ে নিয়ে যাচ্ছি"।  

'The Dog Wedding'-সিনেমার চিত্রনাট্য নয়। একেবারে সত্য ঘটনা। উত্তরপ্রদেশের এই ঘটনা সারা দেশের কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে।

এই 'হাই ভোল্টেজ' বিয়ে হল উত্তরপ্রদেশের কৌষম্বি জেলার এক প্রত্যন্ত গ্রামে। পুরো গ্রামের সামনেই হিন্দু মতেই অনুষ্ঠিত হল বিয়ে।  শগুন ও শগুনিয়ার জয় মালা অনুষ্ঠানের ভিডিও এখন ভাইরাল। দেখে নিন ভিডিও, আর মন ভরে আশীর্বাদ করুন।   

 

.