ববিকে নিয়ে গুরুদাসপুর কেন্দ্র থেকে মনোনয়ন দাখিল করলেন সানি দেওল

বিজেপিতে যোগদান করে সানি দেওল বলেন, “দেশের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অনেক কিছু করেছেন। আরও পাঁচ বছর উনি প্রধানমন্ত্রী হিসাবে থাকুন

Updated By: Apr 29, 2019, 02:36 PM IST
ববিকে নিয়ে গুরুদাসপুর কেন্দ্র থেকে মনোনয়ন দাখিল করলেন সানি দেওল
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: পরনে হলুদ পাগড়ি ও নীল শার্ট। ভাই ববি দেওলকে নিয়ে আজ পঞ্জাবের গুরুদাসপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিলেন অভিনেতা সানি দেওল। এক সপ্তাহ আগেই যোগ দিয়েছেন বিজেপিতে। মনোনয়ন দাখিল করার আগে আজ সকালে পঞ্জাবের স্বর্ণমন্দিরে প্রার্থনা সারেন ৬২ বছর বয়সী বলিউড অভিনেতা।

বিজেপিতে যোগদান করে সানি দেওল বলেন, “দেশের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অনেক কিছু করেছেন। আরও পাঁচ বছর উনি প্রধানমন্ত্রী হিসাবে থাকুন। মোদীজির মতো মানুষই তরুণ প্রজন্ম পছন্দ করেন।” তিনি আরও বলেন, “বাবা (ধর্মেন্দ্র) অটলজিকে দেখে দলে যোগ দিয়েছিলেন, আমি মোদীজিকে দেখে এসেছি।” উল্লেখ্য, তাঁর সত্ মা হেমা মালিনি বিজেপির টিকিটে মথুরা থেকে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন- চৌকিদার চোর বিতর্কে ফের হলফনামা পেশ সুপ্রিম কোর্টে, দুঃখপ্রকাশ করলেও ক্ষমা চাইলেন না রাহুল

গুরুদাসপুর কেন্দ্র থেকে সাংসদ হয়েছিলেন প্রায়ত বিজেপি নেতা বিনোদ খান্না। এরপর উপ-নির্বাচনে আসনটি চলে আসে কংগ্রেসের দখলে। ওই কেন্দ্রের সাংসদ কংগ্রেসের সুনীল কুমার জাখরের বিরুদ্ধে লড়বেন সদ্য রাজনীতিতে আসা সানি দেওল। ইতিমধ্যে, রাজস্থানের বারমের কেন্দ্রের বিজেপি প্রার্থী কৈলাশ চৌধরির হয়ে রোডশো করেছেন সানি দেওল। পঞ্জাবের ১৩ টি আসনে মাত্র ৩টিতে লড়ছে বিজেপি। 

.