Lok Sabha Election 2024| Asansol: তালিকা ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই ধাক্কা, আসানসোলে লড়তে নারাজ বিজেপি প্রার্থী

Lok Sabha Election 2024|  Asansol:ঠিক কী কারণে তিনি লড়াই করতে চাইছেন না তা এখনও স্পষ্ট নয়। তবে প্রার্থী করার জন্য দলকে ধন্যাবাদও জানিয়েছেন পবন

Updated By: Mar 3, 2024, 02:31 PM IST
Lok Sabha Election 2024|  Asansol: তালিকা ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই ধাক্কা, আসানসোলে লড়তে নারাজ বিজেপি প্রার্থী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতকালই দেশের ১৯৫ আসনে প্রার্থী ঘোষণা করেছিল বিজেপি। বাংলার ২০ আসনে প্রার্থী ঘোষণা করে গেরুয়া শিবির। তার মধ্যে গুরুত্বপূর্ণ কেন্দ্র ছিল আসানসোল।  সেই ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে ধাক্কা গেরুয়া শিবিরে। আসানসোলে প্রার্থী করা হয়েছিল ভোজপুরী গায়ক-নায়ক পবন সিং। তিনি যে ওই কেন্দ্রে লড়াই করতে নারাজ তা ট্যুইট করে জানিয়ে দিলেন অভিনেতা।

আরও পড়ুন-রবিবার ফের মেঘলা আকাশ, বঙ্গে বাড়বে গরম

রবিবার পবন সিং একটি ট্যুইট করে জানিয়েছেন, ভারতী জনতা পার্টির শীর্ষ নেতৃত্বকে আমি আমার কৃতজ্ঞতা ব্যক্ত করছি। দল আমার উপরে নির্ভর করে আসানসোল আমাকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। কিন্তু কোনও একটি কারণে আসানসোল থেকে ভোটে লড়াই করতে পারব না।

আসানসোল আসনে একসময় বিজেপির জয়ী প্রার্থী ছিলেন বাবুল সুপ্রিয়। তিনি দল ছাড়লে উপনির্বাচনে ওই আসনে তৃণমূল প্রার্থী করে অভিনেতা শত্রুঘ্ন সিনহাকে।  বিপুল ভোটে জেতেন তিনি। এবা লোকসভা ভোটের প্রার্থী ঘোষণার পর দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে ট্যাগ করে আসনসোলে লড়াই না করার কথা জানিয়ে দিয়েছেন পবন সিং। ঠিক কী কারণে তিনি লড়াই করতে চাইছেন না তা এখনও স্পষ্ট নয়। পবনের ওই ট্যুইটের পরপরই পবনের ওই ট্যুইট তুলে ধরে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখেছেন, এটা হল বাংলার মানুষের হার মানা হার মানসিকতার প্রমাণ।

গতকাল পবনের নাম ঘোষণার পরপরই সোশ্যাল মিডিয়ায় এনিয়ে সমালোচনা শুরু হয়ে যায়। তাঁর বেশকিছু হিট গান রয়েছে। রিলস ভিডিয়ো করেন। এনিয়েও সোশ্যাল মিডিয়ায় আপত্তি করা হয়। এরপরই আজ পবনের লড়াই করতে অস্বীকার করার পেছনে এরকম কোনও কারণ রয়েছে কিনা তা নিেয়ও প্রশ্ন উঠছে। তবে এনিয়ে এখনও পবন সিংয়ের তরফে কোনও বক্তব্য় পাওয়া য়ায়নি।

এদিকে, শোনা যাচ্ছে পবন সিং বিহারের আরা লোকসভা আসন থেকে লোকসভায় লড়াই করতে চান। কিন্তু তাঁকে টিকিট দেওয়া হয় আসানসোল থেকে। তার পরেই তিনি আসানসোলে লড়াই করতে অস্বীকার করেন তিনি। আসানসোলে সম্ভবত ফের শত্রুঘ্ন সিনহাকে টিকিট দেওয়া হতে পারে। পবন ঘনিষ্ঠ সূত্রে খবর, তিনি বিহারি বাবু শত্রুঘ্নের বিরুদ্ধে লড়াই করতে চান না।  অন্যদিকে, পবন সিং চেয়েছিলেন বিহার থেকে যদি টিকিট না দেওয়া হয় তাহলে তাকে উত্তর প্রদেশের ভোজপুরী ভাষাভাষি এলাকায় দেওয়া হোক। এমনটাই এখনওপর্যন্ত খবর।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.