Amarnath Ghosh: 'অত্যন্ত কড়া ভাবে বিষয়টি দেখা হচ্ছে', বাঙালি নৃত্যশিল্পী অমরনাথ খুনে জানাল ভারতীয় দূতাবাস!

মার্কিন মুলুকে বন্ধু অমরনাথের মৃত্যুতে সঠিক তদন্ত ও বিচার চেয়ে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ও বিদেশমন্ত্রী এস জয়শঙ্করের দ্বারস্থ হন প্রাক্তন বিগ বস প্রতিযোগী ও অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য।

Updated By: Mar 2, 2024, 07:54 PM IST
Amarnath Ghosh: 'অত্যন্ত কড়া ভাবে বিষয়টি দেখা হচ্ছে', বাঙালি নৃত্যশিল্পী অমরনাথ খুনে জানাল ভারতীয় দূতাবাস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্কিন মুলুকে সেন্ট লুইসে গুলি করে খুন বাঙালি নৃত্যশিল্পী অমরনাথ ঘোষকে। সেই ঘটনা অত্য়ন্ত কড়া ভাবে দেখছে ভারত। একথা জানিয়েছে চিকাগোর ভারতীয় দূতাবাস। একইসঙ্গে অমরনাথের পরিবারের উদ্দেশে সান্ত্বনা ও সমবেদনাও জ্ঞাপন করেছে ভারতীয় দূতাবাস। 

ভারতীয় দূতাবাস জানিয়েছে, বাঙালি নৃত্যশিল্পী অমরনাথ ঘোষের খুনের তদন্তে যেন কোনও ফাঁক না থাকে সেই বিষয়টি সেন্ট লুইস পুলিসের সঙ্গে অত্যন্ত কড়া ভাবে দেখা হচ্ছে। এক অজ্ঞাতপরিচয় বন্দুকবাজের গুলিতে খুন হয়েছেন অমরনাথ। ফরেনসিক বিশেষজ্ঞ ও পুলিসের সঙ্গে দূতাবাস যোগাযোগ রেখে চলছে। তদন্তে তাঁদের সহযোগিতা করা হচ্ছে। এই দুঃসময়ে নিহত অমরনাথের পরিবার ও পরিজনদের পাশে আছে দূতাবাস। তাঁদের সবরকম সহযোগিতা করা হবে। প্রসঙ্গত, মার্কিন মুলুকে বন্ধু অমরনাথের মৃত্যুতে সঠিক তদন্ত ও বিচার চেয়ে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ও বিদেশমন্ত্রী এস জয়শঙ্করের দ্বারস্থ হয়েছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী ও অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য।

প্রয়াত শিল্পী মার্কিন মুলুকে পিএইচডি করছিলেন। তাঁর বাবা-মা আগেই প্রয়াত হয়েছেন। পরিবারের একমাত্র সন্তান ছিলেন অমরনাথ। মা ৩ বছর আগে মারা যান। শৈশবেই তাঁর বাবা মারা গিয়েছেন। জানান দেবলিনা ভট্টাচার্য। তাঁর পোস্ট থেকেই আরও জানা গিয়েছে যে, অভিযুক্তকে এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। চমৎকার নৃত্যশিল্পী ছিলেন। পিএইচডি করছিলেন। সন্ধ্যায় রাস্তায় হাঁটছিলেন। হঠাৎ করেই এক অজ্ঞাতপরিচয় তাঁকে একাধিকবার গুলি করে। মার্কিন যুক্তরাষ্টেরই কয়েকজন বন্ধু তাঁর দেহ দাবি করে। উল্লেখ্য, কোনও এক বন্ধু-ই আমেরিকা থেকে ফোনে বীরভূমের সিউড়িতে অমরনাথের পরিবারকে তাঁর মৃত্যুসংবাদ জানান।

আরও পড়ুন, Bengaluru Blast: 'রাওয়া ইডলি খেয়ে বিস্ফোরণ ঘটায়, আমার সন্তানের ক্ষতি আমারও ক্ষতি', বললেন দিব্যা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.