৭ মাস ধরে গণধর্ষণ ছাত্রীকে, অভিযুক্ত স্কুলের অধ্যক্ষ, দুই শিক্ষক, ছাত্র-সহ ১৮

 নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ।

Updated By: Jul 7, 2018, 06:18 PM IST
৭ মাস ধরে গণধর্ষণ ছাত্রীকে, অভিযুক্ত স্কুলের অধ্যক্ষ, দুই শিক্ষক, ছাত্র-সহ ১৮

নিজস্ব প্রতিবেদন: নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল ১৮ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে রয়েছে স্কুলের অধ্যক্ষ, দুই শিক্ষক ও ১৫ জন ছাত্র। ঘটনাটি ঘটেছে বিহারের ছাপড়া জেলায়। অভিযোগ, স্কুলের মধ্যে সাত মাস ধরে ১৩ বছরের ওই নাবালিকার উপরে অত্যাচার চালানো হয়।  

পুলিসের কাছে ওই নাবালিকা অভিযোগ করেছে, ডিসেম্বরে তার বাবা জেলে যাওয়ার পর থেকে তার উপরে অত্যাচার শুরু হয়। প্রথমে তাকে স্কুলের শৌচালয়ে নিয়ে গিয়ে গণধর্ষণ করে তিন সহপাঠী। ঘটনার ভিডিও তুলে প্রকাশের হুমকিও দেয় তারা। এরপর একে একে অন্য পড়ুয়ারা, এমনকি স্কুলের অধ্যক্ষ ও দুই শিক্ষক তাকে ধর্ষণ করে। ১৮ জন তার উপরে ৭ মাস ধরে পাশবিক অত্যাচার চালিয়েছে। ভিডিও প্রকাশিত হওয়ার ভয়ে মুখবন্ধ রেখে সহ্য করেছে ১৩ বছরের নাবালিকা। এরপর তার বাবা জেল থেকে মুক্তি পাওয়ার পর পুলিসের কাছে যাওয়ার সাহস পায় সে। প্রথমে অভিযোগ নিতে পুলিস অস্বীকার করে। পরে চাপের পড়ে এফআইআর নিতে বাধ্য হয় তারা। 

ছাপড়ার একমা থানায় গণধর্ষণের এফআইআর দায়ের করা হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে নির্যাতিতাকে। অধ্যক্ষ, এক শিক্ষক ও দুই ছাত্রকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন- চন্দনের টিপ পরায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে বহিষ্কার মাদ্রাসার

.