Tejashwi Yadav: বাবা হলেন তেজস্বী যাদব, দিল্লিতে কন্যা সন্তানের জন্ম দিলেন রাজশ্রী

দিল্লিতে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তেজস্বী যাদবের স্ত্রী রাজশ্রী। তেজস্বী যাদব তার সমর্থক এবং ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বাবা হওয়ার আনন্দ ভাগ করেছেন। মেয়ের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

Updated By: Mar 27, 2023, 11:17 AM IST
Tejashwi Yadav: বাবা হলেন তেজস্বী যাদব, দিল্লিতে কন্যা সন্তানের জন্ম দিলেন রাজশ্রী
ছবি: ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। সদ্যোজাত কন্যার সঙ্গে একটি ছবি দিয়ে ট্যুইটারে এই কথা জানিয়েছেন তিনি। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু যাদবের রাজনৈতিক উত্তরাধিকারী তেজস্বী বলেছেন, ‘ভগবান সন্তুষ্ট হয়েছেন এবং কন্যার রূপে একটি উপহার পাঠিয়েছেন।‘

 

নয় ভাইবোনের মধ্যে সবচেয়ে ছোট তেজস্বী যাদব বিয়ে করেছেন রাচেল গোডিনহোকে।

রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) নেতার বোন রোহিণী আচার্যও ট্যুইটারে নিজের আনন্দ প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘আমার বাড়িতে এখন আনন্দ প্রতিধ্বনিত হচ্ছে। ঈশ্বর এমন সুখের উপহার দিয়েছেন।‘

 

অন্যদিকে তদন্ত সংস্থাগুলি শনিবার যাদব এবং তার সাংসদ বোন মিসা ভারতীকে রেলের চাকরির বিনিময়ে জমির মামলায় জিজ্ঞাসাবাদ করেছিল।

যাদবকে সিবিআই আট ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছিল, ইডি ভারতীকে ছয় ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছিল বলে তাঁরা জানিয়েছেন। তিনি এর আগে তিনটি সমন এড়িয়ে গিয়েছিলেন। এর মধ্যে একটি ছিল তাঁর গর্ভবতী স্ত্রী হাসপাতালে থাকার কারণে।

প্রথমবার দাদু হলেন লালু প্রসাদ যাদব

তেজস্বীর বাবা হওয়ার পাশাপাশি, আরজেডি সুপ্রিমো লালু যাদব এবং বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীও প্রথমবারের মতো দাদু-দিদা হয়েছেন।

আরও পড়ুনMahua Moitra | Bilkis Bano: বিজেপি বিধায়কের সঙ্গে একমঞ্চে বিলকিস বানোর ধর্ষক, ট্যুইট তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের

কন্যা সন্তানের জন্য আগেই অভিনন্দন

আমরা আপনাকে বলি যে কয়েকদিন আগে তেজস্বী যাদবের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ইন্টারনেটে মানুষ লালু পরিবারকে অভিনন্দন জানিয়েছিলেন। মজার ব্যাপার হল মানুষ আগে থেকেই তেজস্বীকে শুধু মেয়ের জন্যই শুভেচ্ছা জানিয়েছিলেন। তবে তখন লালু পরিবার এটিকে গুজব বলে ডেলিভারি পর্যন্ত অপেক্ষা করতে বলেন।

আরও পড়ুন: Pension News: মূল বেতনের ৫০ শতাংশই পেনশন! কেন্দ্র-রাজ্য টানাপোড়েন নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা নির্মলার

সন্তানকে নিয়ে কী ইচ্ছা প্রকাশ করেছিলেন তেজস্বী

সোশ্যাল মিডিয়ায় বাবা হওয়ার গুজব ছড়িয়ে পড়ার পরে, বিহার বিধানসভার বাজেট অধিবেশনে তেজস্বী যাদব বলেছিলেন যে, ‘আমার স্ত্রী গর্ভবতী। গুজব ছড়িয়েছে যে কন্যা সন্তানের জন্ম হয়েছে। আমার প্রথম সন্তান কন্যাই হোক। ঘরে আসুক লক্ষ্মী। কন্যা লক্ষ্মীর রূপ, তবে আগে সন্তানের জন্ম হোক’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.