দুই মহিলা পুলিস-ডাকাতের রুদ্ধশ্বাস লড়াই! সাহসিনীদের বীরত্বে রক্ষা পেল ব্যাঙ্ক

শস্ত্র ডাকাতির উদ্দেশ্য ব্যাঙ্কে লুঠ করতে আসা ডাকাতদের সঙ্গে লড়াইকে যেভাবে আটকেছেন দুই মহিলা পুলিস, তা সাহসিকতার বিরল নজির তৈরি করেছে। বিহারের হাজিপুর জেলায় তিন ডাকাত আসে ব্যাঙ্ক ডাকাতি করতে।

Updated By: Jan 20, 2023, 04:15 PM IST
দুই মহিলা পুলিস-ডাকাতের রুদ্ধশ্বাস লড়াই! সাহসিনীদের বীরত্বে রক্ষা পেল ব্যাঙ্ক
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড় ব্যাঙ্ক ডাকাতির হাত থেকে রক্ষা করল দুই সাহসী মহিলা কনস্টেবল। সশস্ত্র ডাকাতির উদ্দেশ্য ব্যাঙ্কে লুঠ করতে আসা ডাকাতদের সঙ্গে লড়াইকে যেভাবে আটকেছেন দুই মহিলা পুলিস, তা সাহসিকতার বিরল নজির তৈরি করেছে। বিহারের হাজিপুর জেলায় তিন ডাকাত আসে ব্যাঙ্ক ডাকাতি করতে। ওই তিনজনের সঙ্গেই মারপিট করে এলাকা ছাড়া করেন বীরাঙ্গনা দুই মহিলা।

আরও পড়ুন, Swiggy Layoff: ভারতের বাজারে শুরু মন্দার ধাক্কা, কর্মী ছাঁটাই সুইগির

সংবাদসংস্থা এএনআই একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে, যেখানে দেখা যাচ্ছে, তিনজন ব্যক্তি ওই ব্যাঙ্কে ঢুকছে। দরজার পাশে বসে রয়েছেন দুই মহিলা কনস্টেবল। হঠাৎই তিন জনের মধ্যে দুজন পকেট থেকে বন্দুক বের মহিলা কনস্টেবলদের দিকে তাক করে। তবে কঠিন এই মুহূর্তে আর বেশি দেরি করেনি তারা। সঙ্গে সঙ্গেই বন্দুক উঁচিয়ে পাল্টা লড়াইয়ে নেমে পড়েন তাঁরা। রুদ্ধশ্বাস সেই ফুটেজই এবার প্রকাশ্যে এসেছে।

ভিডিওতে এও দেখা যায়, তৃতীয় ডাকাত এরপর চেষ্টা করে এক মহিলা কনস্টেবলকে আক্রমণ করতে। কিন্তু অপারগ সে। বরং দুই মহিলা পুলিসই তাঁদের সর্বশক্তি দিয়ে লড়াই চালিয়ে যায়। ১৮ জানুয়ারি, ২০২৩ এ এই ভিডিও রেকর্ড হয় সিসিটিভিতে। 

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, বিহার পুলিসের তরফে জানান হয়েছে দুই মহিলা পুলিস কনস্টেবল জুহি কুমারী এবং শান্তি কুমারীকে সাহসিকতার প্রদর্শনের জন্য পুরস্কৃত করবে। এএনআইকে শান্তি কুমারী বলে, "সিনিয়র অফিসার আমাদের এই কাজের জন্য গর্বিত এবং তিনি সাহসিকতার প্রশংসাও করেছেন। আমরা যে আমাদের কাজটা সঠিকভাবে করতে পেরেছি সেটাই বড় কথা।"

আরও পড়ুন, Pee-Gate: সহযাত্রীর গায়ে প্রস্রাবকান্ডে এয়ার ইন্ডিয়ার জরিমানা ৩০ লাখ, ৩ মাস সাসপেন্ড পাইলট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.