ভেঙে পড়া বহুতলের ধ্বংসস্তুপ থেকে জীবিত উদ্ধার ৬ মাসের শিশু

একেই হয়তো বলে দৈবাত্‍ রক্ষা। রবিবার মহারাষ্ট্রের থানের এক বহুতল ভেঙে পড়ে। ঘটনাস্থলেই মারা যান ৮ জন। গুরুতর জখম অবস্থায় উদ্ধার হন ২০ জন। উদ্ধারকার্যের একেবারে শেষের দিকে অদ্ভুত এক ঘটনা ঘটে। ভেঙে পড়া বহুতলের একেবারে নিচের স্ল্যাব থেকে ধ্বংসস্তুপের মধ্যে থেকে উদ্ধার হয় ৬ মাসের শিশু। তবে শিশুটির মা-কে বাঁচানো যায়নি। আরও দু জন এই জায়গা থেকে উদ্ধার হয়।  

Updated By: Aug 2, 2016, 02:04 PM IST
ভেঙে পড়া বহুতলের ধ্বংসস্তুপ থেকে জীবিত উদ্ধার ৬ মাসের শিশু

ওয়েব ডেস্ক: একেই হয়তো বলে দৈবাত্‍ রক্ষা। রবিবার মহারাষ্ট্রের থানের এক বহুতল ভেঙে পড়ে। ঘটনাস্থলেই মারা যান ৮ জন। গুরুতর জখম অবস্থায় উদ্ধার হন ২০ জন। উদ্ধারকার্যের একেবারে শেষের দিকে অদ্ভুত এক ঘটনা ঘটে। ভেঙে পড়া বহুতলের একেবারে নিচের স্ল্যাব থেকে ধ্বংসস্তুপের মধ্যে থেকে উদ্ধার হয় ৬ মাসের শিশু। তবে শিশুটির মা-কে বাঁচানো যায়নি। আরও দু জন এই জায়গা থেকে উদ্ধার হয়।  

আরও পড়ুন- মোদীর সমর্থনে নগ্ন হওয়া তরুণী এবার NCP-তে!

শিশুটিকে প্রায় অক্ষত অবস্থাতেই উদ্ধার করা হয়। স্থানীয় হাসপাতালে শিশুটিকে ভর্তি করার পর জানানো হয় সে ভালই আছে। সকাল থেকেই অতিবর্ষণে জল জমে যায় থানের বিভিন্ন জায়গায়।  

প্রসঙ্গত, রবিবার সকালে প্রবল বৃষ্টিতে ভিয়ান্ডির শান্তিনগর থানা এলাকায় একটি দোতলা বাড়ি ভেঙে পড়ে। সাতটি পরিবার সেই সময় বহুতলের মধ্যে ছিল।

 

.