Bengaluru Tech Firm: প্রাক্তন কর্মী অফিসে ঢুকে তরোয়াল দিয়ে খুন করল এমডি-সিইওকে!

Bengaluru Tech Firm CEO Managing Director Murdered by Ex Employee: বেঙ্গালুরুতে ঘটে গেল বিভৎস ঘটনা। প্রাক্তন কর্মী পুরনো অফিসে ঢুকে সংস্থার এমডি ও সিইও-কে তরোয়াল দিয়ে খুন করল! যে ঘটনায় নড়ে গিয়েছে দেশ!

Updated By: Jul 11, 2023, 08:07 PM IST
Bengaluru Tech Firm: প্রাক্তন কর্মী অফিসে ঢুকে তরোয়াল দিয়ে খুন করল এমডি-সিইওকে!
ক্রাইম সিনের দৃশ্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরুতে বুধবার এমন এক অবিশ্বাস্য ঘটনা ঘটে গেল! যা নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। প্রাক্তন কর্মী সোজা অফিসে ঢুকে, তরোয়াল দিয়ে খুন করল সংস্থার এমডি (The Managing Director, MD) ও সিইওকে (Chief Executive Officer, CEO)! এমনটাই জানিয়েছে বেঙ্গালুরুর পুলিসের ডিসিপি নর্থ ইস্ট লক্ষ্মী প্রসাদ। এয়ারোনিক্স ইন্টারনেট কোম্পানির (Aeronics Internet Company) এমডি ফণীন্দ্র সুব্রক্ষ্মন্য ও সিইও বিনু কুমারকে (Vinu Kumar) হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয়। জোড়া খুনের অভিযোগ উঠেছে টিকটক স্টার জোকার ফেলিক্সের বিরুদ্ধে। জানা যাচ্ছে, ফেলিক্স নাকি একই রকম এয়ারোনিক্স কোম্পানি খুলেছে। তার ব্যবসায় যাঁরাই হস্তক্ষেপ করছে, ফেলিক্স নাকি তাঁদের সকলকেই খুন করছে! ফেলিক্সের বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ!

আরও পড়ুন: Woman killed in Bihar: উপড়ে নেওয়া হল চোখ, ছিন্নবিচ্ছিন্ন গোপনাঙ্গ, জমি বিবাদে নৃশংস খুন মহিলাকে

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে যে, এয়ারোনিক্স ইন্টারনেট কোম্পানিতে কাজ করার সময়ে ফেলিক্সের সঙ্গে ফণীন্দ্রর সম্পর্ক একেবারেই ভালো ছিল না। ফণীন্দ্রর উপর ক্ষোভ ছিল ফেলিক্সের। চাকরি খোওয়ানোর জেরেই তিনি নাকি এই চরম পদক্ষেপ নিলেন! এদিন বিকেল চারটে নাগাদ ফেলিক্স এয়ারোনিক্স ইন্টারনেট কোম্পানিতে তরোয়াল ও ছুরি নিয়েই ঢোকে। তারপর সেই ধারালো অস্ত্র দিয়েই সে কোপায় দুই প্রাক্তন বসকে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিস আরও তদন্ত চালাচ্ছে। বেঙ্গালুরুর এই আইটি কোম্পানির বয়স মাত্র এক। ২০২২ সালে তৈরি হয়েছে এয়ারোনিক্স ইন্টারনেট কোম্পানি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

আরও পড়ুন: Delhi Metro: মেট্রোর মধ্যে দুই মহিলার উদ্দাম 'পোল ডান্স'! ক্ষোভে ফেটে পড়লেন যাত্রীরা
 

.