Delhi-Meerut Expressway Accident: ভুল লেন ধরে ছুটে আসা স্কুলবাস পিষে দিল এসইউভি! শিশু-সহ মৃত ৬...

Delhi-Meerut Expressway Accident: ঘটনাস্থল দিল্লি-মীরাট এক্সপ্রেসওয়ে। উল্টোদিক থেকে ছুটে আসছিল একটি স্কুল বাস। ভুল লেন ধরে আসছিল ওটি। মুখোমুখি সংঘর্ষ হয় একটি এসইউভি-র সঙ্গে। দুজন স্কুলপড়ুয়া-সহ ৬ জনের মৃত্যু। দুজন আহত হয়ে হাসপাতালে ভর্তি।

Updated By: Jul 11, 2023, 02:50 PM IST
Delhi-Meerut Expressway Accident: ভুল লেন ধরে ছুটে আসা স্কুলবাস পিষে দিল এসইউভি! শিশু-সহ মৃত ৬...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্কুল বাসের দুর্ঘটনা। ঘটনাস্থল উত্তর প্রদেশের গাজিয়াবাদের দিল্লি-মীরাট এক্সপ্রেসওয়ে। উল্টোদিক থেকে ছুটে আসছিল একটি স্কুল বাস। ভুল লেন ধরে আসছিল ওটি। মুখোমুখি সংঘর্ষ হয় একটি এসইউভি-র সঙ্গে। এসইউভিটি গুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। দুজন স্কুলপড়ুয়া-সহ ৬ জনের মৃত্যু। দুজন আহত হয়ে হাসপাতালে ভর্তি। 

আরও পড়ুন: Mumbai: চুরি হয়ে গেল ৬০০০ কেজি ওজনের আস্ত এক লোহার সেতু! কোন ম্যাজিকে?

বাসের চালককে গ্রেফতার করা হয়েছে। যে পুলিসকর্মী ওই সময়ে ওখানকার ট্রাফিকের দায়িত্বে ছিলেন তিনি জানান, বাসটি এক্সপ্রেসওয়ের ভুল লেন ধরে অন্ততপক্ষে ৯ কিমি অতিক্রম করে। বাসচালকই এই দুর্ঘটনার জন্য দায়ী বলে জানান তিনি।

ছজনের মৃত্যু ঘটে, দুজনের অবস্থা আশঙ্কাজনক। গাজিয়াবাদের ডেপুটি কমিশনার জানান, বাসচালককে পরে জিজ্ঞাসাবাদ করা হবে। 

আরও পড়ুন: Wealthiest Beggar: 'পৃথিবীর সব চেয়ে ধনী ভিখারি'! কত কোটির ফ্ল্যাটে থাকে জানেন?

দুর্ঘটনার তীব্রতা এতটাই বেশি ছিল যে, গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। মৃতদেহগুলিকে গাড়ি কেটে বের করতে হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন এবং তিনি আহতদের চিকিৎসার সুব্যবস্থা করতে বলেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.