Bengaluru: শারীরিক সম্পর্কে লিপ্ত হতে রাজি হননি স্ত্রী! রাগের মাথায় চরম পদক্ষেপ যুবকের

Bengaluru: সংবাদ সংস্থা সূত্রে খবর, অভিযুক্তের নাম পৃথ্বীরাজ সিং। ন'মাস আজে জ্যোতিকুমারী নামে এক তরুণীর সঙ্গে তার বিয়ে হয়েছিল। পুলিসকে অভিযুক্ত জানিয়েছে, স্ত্রীর সঙ্গে তার মনোমালিন্য হয়েছিল। কারণ, বিয়ের আগে বিয়ের বয়স লুকিয়েছিল তরুণী। অভিযুক্তের আরও দাবি, তাকে কটূক্তি করেছিল স্ত্রী এবং তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে চায়নি।   

Updated By: Aug 18, 2022, 08:31 PM IST
Bengaluru: শারীরিক সম্পর্কে লিপ্ত হতে রাজি হননি স্ত্রী! রাগের মাথায় চরম পদক্ষেপ যুবকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সঙ্গমে রাজি না হওয়ায় স্ত্রীকে হত্যা। এরপর সেই স্ত্রীর মৃতদেহ লোপাট করে গল্প ফাঁদার অভিযোগ। পুলিসের কাছে স্ত্রীর নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের। অভিযুক্ত যুবক বিহারের বাসিন্দা। বেঙ্গালুরুতে কর্মরত বলে পুলিস সূত্রে খবর।

সংবাদ সংস্থা সূত্রে খবর, অভিযুক্তের নাম পৃথ্বীরাজ সিং। ন'মাস আজে জ্যোতিকুমারী নামে এক তরুণীর সঙ্গে তার বিয়ে হয়েছিল। পুলিসকে অভিযুক্ত জানিয়েছে, স্ত্রীর সঙ্গে তার মনোমালিন্য হয়েছিল। কারণ, বিয়ের আগে বিয়ের বয়স লুকিয়েছিল তরুণী। অভিযুক্তের আরও দাবি, তাকে কটূক্তি করেছিল স্ত্রী এবং তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়ে চায়নি।   

পুলিস সূত্রে খবর, এরপরই স্ত্রীকে খুনের সিদ্ধান্ত নেন পৃথ্বীরাজ সিং। এরপর সমীর কুমার নামে এক বন্ধুর সাহায্য নিয়ে স্ত্রীকে খুন করে যুবক। ৩ অগস্ট তারা অন্যত্র গিয়ে তরুণীর দেহ কবর দিয়ে আসে। এরপরে দিনই স্ত্রীর নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করে অভিযুক্ত। যদিও প্রথম থেকেই পুলিসের সন্দেহের তালিকায় ছিল পৃথ্বীরাজ। এরপর তদন্তে নেমে তরুণীর স্বামীকেই অভিযুক্ত পায় পুলিস।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.