পুলিস ক্য়ান্টিনে মেনু থেকে থেকে বাদ বিফ, রাস্তায় নেমে পড়ল কংগ্রেস

কেরলে পুলিস ট্রেনিং স্কুলের ক্যান্টিনে মেনু থেকে বাদ বিফ। প্রতিবাদে, কোঝিকোড়ের মাক্কাম থানার সামনে দাঁড়িয়ে গোমাংস ও রুটি বিলি করলেন কংগ্রেস কর্মীরা।

Updated By: Feb 19, 2020, 12:15 PM IST
পুলিস ক্য়ান্টিনে মেনু থেকে থেকে বাদ বিফ, রাস্তায় নেমে পড়ল কংগ্রেস

নিজস্ব প্রতিবেদন: কেরলে পুলিস ট্রেনিং স্কুলের ক্যান্টিনে মেনু থেকে বাদ বিফ। প্রতিবাদে, কোঝিকোড়ের মাক্কাম থানার সামনে দাঁড়িয়ে গোমাংস ও রুটি বিলি করলেন কংগ্রেস কর্মীরা।

আরও পড়ুন-বোলপুরের সিয়ান গ্রামে উদ্ধার ৫০টির বেশি বোমা

কেন এমন প্রতিবাদের ধরন? কেরল প্রদেশ কংগ্রেস কমিটির প্রধান কে প্রবীণ কুমার সংবাদমাধ্য়মে বলেন, ‘ পুলিস ট্রেনিং স্কুলে বিফ বন্ধ হয়েছে। এর থেকে স্পষ্ট সংঘ পরিবারের দিকে ঝুঁকছেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। রাজ্যর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েই প্রধানমন্ত্রীর কাছে ছুটেছিলেন বিজয়ন। তার পরেই রাজ্যের ডিজি হিসেবে নিয়োগ করা হয় লোকনাথ বেহেরাকে। এই বেহেরাই গুজরাট দাঙ্গা মামলায় অমিত শাহ ও নরেন্দ্র মোদীকে ক্লিনচিট দিয়েছিলেন। এখন বেহেরা তার সংঘ এজেন্ডা রাজ্যে চালু করছেন। বিজয়নের এই দ্বিচারিতা জনসমক্ষে ফাঁস করে দেবে কংগ্রেস।’

আরও পড়ুন-সাতসকালেই দেখা মিলল কুয়াশার, বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গের কয়েকটি জেলায়

এদিকে, কেরল পুলিসের তরফে জানানো হয়েছে, পুলিসের মেনু থেকে বিফ বাদ পড়েছে বলে যে খবর রটেছে তা ভিত্তিহীন। সম্প্রতি পুলিস মেস কমিটির বৈঠকে ঠিক হয়েছে এলাকা অনুযায়ী যে পুষ্টিকর খাবার পাওয়া যাবে তাই রান্না করা হবে। সেই নির্দেশিকার অপব্যাখ্যা করা হচ্ছে।

.