‘দেশের ১৩০ কোটি মানুষই আমার প্রমাণ, পাকিস্তানকে তোল্লাই দেওয়া বন্ধ করুন’

প্রধানমন্ত্রী বলেন, বালাকোটে বিমানহানার খবর প্রথম ট্যুইট করে পাকিস্তান

Updated By: Mar 9, 2019, 09:05 AM IST
‘দেশের ১৩০ কোটি মানুষই আমার প্রমাণ, পাকিস্তানকে তোল্লাই দেওয়া বন্ধ করুন’

নিজস্ব প্রতিবেদন: বালাকোটে বায়ুসেনার বিমানহানায় ক্ষয়ক্ষতি নিয়ে যারা প্রশ্ন তুলেছেন তাদের ফের একবার জবাব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার গাজিয়াবাদে এক সভায় তিনি বলেন, দেশের ১৩০ কোটি মানুষই বিমানহানার প্রমাণ।

আরও পড়ুন-এনডিএ-তে যোগ দিতে চাইছেন খোদ মমতা, বিস্ফোরক দাবি মুকুলের

গত ২৬ ফেব্রুয়ারি পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়ায় বালাকোটে জঙ্গি শিবিরে বিমানহানা চালায় বায়ুসেনা। সেই হানায় কতজনের মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট না হলেও আদৌ কোনও জঙ্গি শিবিরে বিমানহানা হয়েছে কিনা তা নিয়েই প্রশ্ন উঠছে। এনিয়ে প্রধানমন্ত্রী গাজিয়াবাদে বলেন, যারা বিমানহানা নিয়ে প্রশ্ন করছেন তারা আসলে পাকিস্তানকে তোল্লাই দিচ্ছেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, বালাকোটে বিমানহানার খবর প্রথম ট্যুইট করে পাকিস্তান। পাকিস্তান কি এতটাই বোকা যে সে আগে থেকে নিজের দেশে হামলার কথা টুইট করবে! দেশের ১৩০ কোটি মানুষ এর সাক্ষী। এরাই আমার প্রমাণ। পাকিস্তানকে তোল্লাই দেওয়া বন্ধ করুন।

আরও পড়ুন-রাষ্ট্রসঙ্ঘে আয়না দেখাল ভারত; বিশ্ব জানল, পাকিস্তানের জাতীয় নীতি সন্ত্রাসবাদ  

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সিআরপিএফের কনভয়ে জঙ্গি হামলার পর দেশে জুড়ে পাল্টা ব্যবস্থা নেওয়ার দাবি ওঠে। ২৬ ফেব্রুয়ারি বালাকোটে বিমানহানা চালায় বায়ুসেনা। কিন্তু এনিয়ে শহিদ পরিবার থেকেই বিভিন্ন ধরনের প্রশ্ন উঠতে শুরু করেছে। উত্তরপ্রদেশের শহিদ জওয়ান রাম ভকিলের বোন রাম রক্ষা প্রশ্ন তুলেছেন, পুলওয়ামায় আমার জওয়ানদের ছিন্নভিন্ন দেহ দেখেছিলাম। এর পাল্টা ব্যবস্থা নেওয়া প্রয়োজন ছিল। আমি নিঃসন্দেহ বালাকোটে বিমানহানা হয়েছে। কিন্তু পাকিস্তানের কতটা ক্ষতি হয়েছে তার কোনও স্পষ্ট প্রমাণ নেই।

.