Baba Ramdevs Remark: রামদেব উবাচ! শরীরে একটি সুতো না থাকলেও মেয়েদের দেখতে সুন্দর লাগে...

Baba Ramdevs remark on women: পতঞ্জলি যোগপীঠ এবং মুম্বই মহিলা পতঞ্জলি যোগা সমিতি আয়োজিত যোগা সায়েন্স ক্যাম্পে বাবা রামদেব এই বক্তব্য রেখেছেন বলে জানা গিয়েছে। অনুষ্ঠানে যোগার জন্য মেয়েরা নির্দিষ্ট পোশাক পরে এসেছিলেন।

Updated By: Nov 26, 2022, 06:12 PM IST
Baba Ramdevs Remark: রামদেব উবাচ! শরীরে একটি সুতো না থাকলেও মেয়েদের দেখতে সুন্দর লাগে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায় বোম ফাটালেন যোগগুরু রামদেব। থানের এক অনুষ্ঠানে তিনি বলেছেন, পোশাক ছাড়াও মেয়েদের দেখতে ভালো লাগে! কোথায় বললেন রামদেব এই কথা? যেখানে-সেখানে নয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের ডেপুটি চিফ মিনিস্টার দেবেন্দ্র ফড়নবীশের স্ত্রী অমরুতা ফড়নবীশ। ফলে, বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছে। এ সংক্রান্ত একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে রামদেবকে এই জাতীয় কথা বলতে শোনা গিয়েছে।

আরও পড়ুন: Cyber Attack on AIIMS: এইমসে সাইবার হানা! পাওয়া যাচ্ছে বিদেশি চক্রের ছায়া...

যৌথ ভাবে পতঞ্জলি যোগপীঠ এবং মুম্বই মহিলা পতঞ্জলি যোগা সমিতি আয়োজিত অনুষ্ঠান যোগা সায়েন্স ক্যাম্পে বাবা রামদেব এই বক্তব্য রেখেছেন বলে জানা গিয়েছে। অনুষ্ঠানে যোগা করার জন্য মেয়েরা নির্দিষ্ট পোশাক পরে এসেছিলেন। যোগার পরে মহিলাদের নিয়েই একটি সাধারণ বৈঠক আয়োজিত হওয়ার কথা ছিল। সেই বৈঠকে উপস্থিত থাকার জন্য মেয়েদের শাড়ি আনতে বলা হয়েছিল। কিন্তু, যোগা ট্রেনিংয়ের ঠিক পরেই দ্রুত ওই সাধারণ বৈঠকটি শুরু হয়ে গিয়েছিল। যোগা ট্রেনিং সেশনটি ছিল একটু সকালের দিকেই। এই সেশন শেষ হতে না হতেই পরের সেশনে ঢুকে গিয়েছিলেন আয়োজকেরা। ফলে, মেয়েরা ব্যায়ামের পোশাক বদলে নিয়ে শাড়ি পরার সময় পাননি। এরই প্রেক্ষিতে রামদেব বলেন, আপনারা শাড়ি পরতে পারেননি বলে চিন্তার কিছু নেই। বাড়ি যাবেন আর শাড়ি পরে নেবেন। এখানে থেমে গেলেও হয়তো চলত। কিন্তু তা না করে এর পরেও রামদেব বলে চলেন-- শাড়িতে (শাড়ি পরলে) মেয়েদের দেখতে বেশ সুন্দর লাগে, তবে অমরুতা ফড়নবীশের মতো মহিলাদের সালওয়ার স্যুটেও দেখতে বেশ লাগে। আর বোমা আসে এর ঠিক পরেই-- রামদেব এর পরই বলে ফেলেন, 'তবে কোনও কিছু না পরলেও মেয়েদের দেখতে ভালো লাগে'! তাঁর বক্তব্যের শেষ অংশ নিয়েই সাড়া পড়ে যায়। 

প্রসঙ্গত, বাবা রামদেব ওই অনুষ্ঠানে অমরুতা ফড়নবীশের প্রভূত প্রশংসা করেন। তিনি বলেন, অমরুতার কোনও দিন বয়স বাড়বে না। তিনি সব সময়ে নিজের ওজন নিয়ে সচেতন থাকেন। নিজেকে সব সময় তরুণী রেখে দেন। যখনই তাঁর দিকে তাকাই, কী মিষ্টি করেই না হাসেন! ঠিক যেন এক শিশু! রামদেব বলেন, তিনি অমরুতা ফড়নবীশের মতো হাসি সমস্ত মেয়ের মুখে দেখতে চান।           

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.