উনিশ ঘণ্টা পার;মহারাষ্ট্রের রায়গড়ে ভেঙেপড়া বাড়ির নীচে এখনও আটকে ১৮, মৃত ২

সোমবার পৌনে সাতটা নাগাদ তারিক গার্ডেন নামে পাঁচতলা ওই বাড়িটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। বাড়ির ৪৫টি ফ্ল্যাটে থাকতেন বহু মানুষ

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Aug 25, 2020, 02:05 PM IST
উনিশ ঘণ্টা পার;মহারাষ্ট্রের রায়গড়ে ভেঙেপড়া বাড়ির নীচে এখনও আটকে ১৮, মৃত ২
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রের রায়গড়ে ভেঙেপড়়া পাঁচতল ভবনের ধ্বংসস্তূপ থেকে এখনও পর্যন্ত উদ্ধার ২ মরদেহ। ধ্বংস্তূপের মধ্যে এখনও আটকে রয়েছেন ১৮ জন। এমনটাই খবর রায়গড় প্রশাসন সূত্রে। উদ্ধারকাজ চলছে। কাজ করছে দমকল ও এনডিআরএফের টিম। তবে ইতিমধ্যেই ১৯ ঘণ্টা পার হয়ে গিয়েছে।

আরও পড়ুন-করোনা প্রচার থেকে অনলাইন পড়াশোনার খোঁজখবর, ঢ্যাড়া পিটিয়ে গ্রাম ঘুরল তরুণের দল

মঙ্গলবার সকালে রাজ্যের মন্ত্রী অদিতি ঠাকরে বলেন, বাড়িটির ধ্বংসস্তূপ থেকে মোট ৬০ জনকে উদ্ধার করা হয়েছে। তবে এখনও ২৫-৩০ জন নিখোঁজ। ঘটনাস্থলে রাজ করছে এনডিআরএফের ৩টি টিম। আহতদের মধ্যে অনেককেই ছেড়ে দেওয়া হয়েছে। যারা গুরুতর আহত তাদের মুম্বইয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তদন্ত শুরু হয়েছে। এনিয়ে তদন্তের জন্য শীঘ্রই একটি স্পেশাল ইনভেস্টিগেশন টিম তৈরি হবে।

আরও পড়ুন-বিজেপিতেই থাকছেন শোভন, জল্পনার মাঝেই আশ্বাস কর্মীদের

উল্লেখ্য, সোমবার পৌনে সাতটা নাগাদ তারিক গার্ডেন নামে পাঁচতলা ওই বাড়িটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। বাড়ির ৪৫টি ফ্ল্যাটে থাকতেন বহু মানুষ। ফলে তাদের অনেকেরই ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে যান। ঘটনার খবর পেয়েই কাজলপুরা এলাকার ওই জায়গায় পৌঁছে যায় এনডিআরএফের ৩টি দল। ক্রেন, পে লোডার-সহ অন্যান্য যন্ত্র নিয়ে ঘটনাস্থলে উদ্ধারকাজ শুরু করে দেয় তার।

.