Bihar Train Accident: বিহারে লাইনচ্যুত কামাক্ষাগামী নর্থ ইস্ট এক্সপ্রেস, মৃত কমপক্ষে ৪, আহত বহু

Bihar Train Accident: বিহারের উপ মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব বলেন, দুর্টনার পর তিনি এনডিআরএফ, স্বাস্ত্য দফতরের সঙ্গে কথা বলেছেন যাতে উদ্ধারকাজ ও আহতদের চিকিত্সার কাজ আরও দ্রুত করা যায়।

Updated By: Oct 12, 2023, 07:23 AM IST
Bihar Train Accident: বিহারে লাইনচ্যুত কামাক্ষাগামী নর্থ ইস্ট এক্সপ্রেস, মৃত কমপক্ষে ৪, আহত বহু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার রাতে নর্থ ইস্ট এক্সপ্রেসের লাইনচ্যুত হওয়ার ঘটনায় মৃত্যু হল ৪ যাত্রীর। আহত কমপক্ষে ৭০ জন। তাদের এলাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রাত সাড়ে নটা নাগাদ ওই দুর্ঘটনা ঘটে বক্সার কাছে রঘুনাথপুর স্টেশনে। দুর্ঘটনার মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। দিল্লি থেকে ট্রেনটি অসমের কামাক্ষা যাচ্ছিল।

আরও পড়ুন-পায়ের চোটে গৃহবন্দি, মহালয়ার আগে ভার্চুয়ালি পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী

বক্সার সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে সংবাদমাধ্যমে বলেন, ঘটনাস্থলে পৌঁছেছে এনডিআরএফের একটি টিম। আহতদের পাটনা এইমসে ভর্তি করা হবে। বিহারের উপ মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব বলেন, দুর্টনার পর তিনি এনডিআরএফ, স্বাস্থ্য দফতরের সঙ্গে কথা বলেছেন যাতে উদ্ধারকাজ ও আহতদের চিকিত্সার কাজ আরও দ্রুত করা যায়।

এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী লাইন থেকে বেরিয়ে গিয়েছে ২৬টি কামরা। তার মধ্যে রয়েছে ২টি এসি ৩ টায়ার কোচ। তবে রেলের তরফে বলা হয়েছে ৬ কোচ লাইনচ্যুত হয়েছে। ওড়িশার বালাসোরে করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনার পর ফের এই দুর্ঘটনা। লাইনে কোনও ত্রুটি নাকি সিগন্যালিংয়ে কোনও কারণ রয়েছে তা এখনও জানা যায়নি।

দুর্ঘটনা নিয়ে বক্সারের এসপি মণীশ কুমার সংবাদসংস্থাকে বলেছেন, ৭০ যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি মৃত্যু হয়েছে ৪ জনের। ২১টি ট্রেনকে অন্য পথে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা সংবাদমাধ্যমে বলেন, ট্রেনটিতে খুব বেশি গতি ছিল না। আচমকা একটা শব্দ পেলাম। তারপর ট্রেন থেকে ধোঁয়া উঠতে লাগল। দৌড়ে গিয়ে দেখলাম লাইন থেকে বেরিয়ে গিয়েছে বেশ কয়েকটি কোচ। তার মধ্যে এসি ামরাও রয়েছে।

নর্থইস্ট রেলওয়ের তরফে বেশ কয়েকটি হেল্প লাইন খোলা হয়েছে

পাটনা: 9771449971  দানাপুর: 8905697493, আরা: 8306182542, নয়া দিল্লি -01123341074, 9717631960

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.