রথ থেকে নামতে গিয়ে হোঁচট খেয়ে পরলেন অমিত শাহ, দেখুন ভিডিও

২৮ নভেম্বর ২৩০ আসনের মধ্যপ্রদেশ বিধানসভায় ভোটগ্রহণ।

Updated By: Nov 25, 2018, 11:35 PM IST
রথ থেকে নামতে গিয়ে হোঁচট খেয়ে পরলেন অমিত শাহ, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ভোটপ্রচারে গাড়ি  থেকে নামতে গিয়ে হোঁচট খেলেন অমিত শাহ। নিরাপত্তারক্ষীরা সামলে না নিলে জখম হওয়ার আশঙ্কা ছিল। সুস্থ রয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। 

ভোটের প্রচারে মধ্যপ্রদেশের অশোকনগরে রথে চড়ে রোড শো করছিলেন অমিত শাহ। তুলসী পার্কে গাড়ি বা রথ থেকে নামতে গিয়ে হঠাত্ পিছলে যান বিজেপির সর্বভারতীয় সভাপতি। তাঁকে সামলে নেন নিরাপত্তারক্ষী। অল্পের জন্য রক্ষা পান অমিত। 

২৮ নভেম্বর ২৩০ আসনের মধ্যপ্রদেশ বিধানসভায় ভোটগ্রহণ। ভোটপ্রচারে এদিন কংগ্রেসকে নিশানা করেন অমিত শাহ। বলেন,''আসার পথে বিমানবন্দরে দেখলাম, রাহুল বাবা বলছেন, মধ্যপ্রদেশে সরকার গঠন করবেন। আপনি দিবাস্বপ্ন দেখা বন্ধ করুন। স্বপ্ন দেখা ভাল, তবে দিনের বেলায় নয়''। অমিত আরও বলেন,''৫৫ বছর মধ্যপ্রদেশ শাসন করেছে কংগ্রেস। রাজ্যকে 'বিমারু' করে দিয়েছিল তারা। উন্নত রাজ্যের শ্রেণিতে মধ্যপ্রদেশকে এনেছে বিজেপি সরকার। আলু যে কারখানায় হয় না, সেটাই জানেন না রাহুল গান্ধী। উনি কীভাবে রাজ্যের উন্নতি করবেন! দিগ্বির সময়ে ১৮ শতাংশ সুদের হারে ঋণ পেতেন  কৃষকরা। আজ বিনা সুদে ঋণ মেলে''।             

কংগ্রেসের মুখ্যমন্ত্রীর মুখ কে? সেনিয়েও প্রশ্ন তোলেন অমিত শাহ। তাঁর কথায়, ''রাহুল গান্ধীর মধ্যপ্রদেশে আপনার মুখ কে? রাজা (দিগ্বিজয় সিং) না মহারাজ (জ্যোতিরাদিত্য সিন্ধিয়া) না বেহাল শিল্পপতি (কমলনাথ)?''     

মধ্যপ্রদেশে ১৯৯৩ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত মুখ্যমন্ত্রীর কুর্সিতে ছিলেন দিগ্বিজয় সিং। তবে এবার রাজ্যে কমলনাথ ও জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে সামনে রেখেছে কংগ্রেস। দুজনের মধ্যে ভারসাম্য রাখতে প্রচার কমিটির প্রধান হয়েছেন সিন্ধিয়া। সংগঠন দেখছেন প্রদেশ কংগ্রেস সভাপতি কমলনাথ।

আরও পড়ুন- নামদারের পরিবার নয়, প্রাক্তন প্রধানমন্ত্রী, কংগ্রেসের নেতাদের নিয়ে বলি: মোদী

 

  

.