Lakhimpur Kheri: পুলিসের কাছে হাজিরা দিলেন Ashish Mishra

শুক্রবার হাজিরা এড়ানোর পরে শনিবার হাজিরা দিলেন আশিস

Updated By: Oct 9, 2021, 11:37 AM IST
Lakhimpur Kheri: পুলিসের কাছে হাজিরা দিলেন Ashish Mishra

নিজস্ব প্রতিবেদন: পুলিসের সামনে হাজিরা দিলেন আশিস মিশ্র (Ashish Misra)। তিনি নেপালে পালিয়েছেন বলে মনে করা হলেও তার আইনজীবীর কথামত শনিবারই উত্তর প্রদেশ ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর (Ajay Mishra) ছেলে আশিস মিশ্র (Ashish Mishra)।    

 

লখিমপুরের ঘটনার সঙ্গে যোগ থাকায় উত্তর প্রদেশ পুলিস ইতিমধ্যেই লবকুশ এবং আশিস পান্ডে নামে দুই জনকে গ্রেফতার করেছে। পুলিস সূত্রে জানা গেছে ৩ অক্টোবর লখিমপুর খিড়ির ঘটনায় ৮ জন নিহত হন। সোমবার উত্তর প্রদেশ পুলিশ আশিস মিশ্রর বিরুদ্ধে FIR দায়ের করে। সংযুক্ত কিষান মোর্চা দাবি করে ঘটনার দিন তিনটি গাড়ি নিয়ে ঘটনাস্থলে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্র টেনি। প্রতিবাদ সভা শেষ হওয়ার ঠিক আগে তিনি প্রতিবাদরত কৃষকদের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন। পরবর্তীকালে সংযুক্ত কিষান মোর্চার নেতা তাজিনদার সিং ভিড়ক কেও আক্রমণ করার চেষ্টা করেন। যদিও আশিস মিশ্র এই দাবি নস্যাৎ করে দিয়ে জানান তিনি ঘটনার দিন ওই এলাকায় ছিলেননা।

মন্ত্রী অজয় ​​মিশ্র টেনি, শুক্রবার লখিমপুর খিরির বাড়িতে পৌঁছান এবং বলেন যে তার ছেলে অসুস্থতার কারণে শুক্রবার পুলিসের কাছে রিপোর্ট করতে পারেনি। এর প্রেক্ষিতে শুক্রবার উত্তরপ্রদেশ পুলিশ লখিমপুর খিরিতে কেন্দ্রীয় মন্ত্রী অজয় ​​কুমার মিশ্রর বাড়ির বাইরে আরেকটি নোটিশ দিয়ে যান যেখানে তার ছেলে আশিস মিশ্রকে ৯ অক্টোবর হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.