নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে বলিষ্ঠ পদক্ষেপ বলে দাবি ঐশ্বর্য রাই বচ্চনের

৫০০ ও ১০০০ টাকার পুরনো নোট বাতিল করে সাহসী সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁকে এই সিদ্ধান্তের জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তিনি বলেন, দেশ থেকে দুর্নীতি দূর করতে প্রধানমন্ত্রী এই সাহসী পদক্ষেপ নিয়েছেন। এটা প্রসংশার যোগ্য। পাশাপাশি তিনি বলেন, দেশের প্রত্যেকটি মানুষকে ধৈর্য ধরে, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের প্রতি আস্থা রাখতে হবে।

Updated By: Dec 16, 2016, 08:08 PM IST
নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে বলিষ্ঠ পদক্ষেপ বলে দাবি ঐশ্বর্য রাই বচ্চনের

ওয়েব ডেস্ক : ৫০০ ও ১০০০ টাকার পুরনো নোট বাতিল করে সাহসী সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁকে এই সিদ্ধান্তের জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তিনি বলেন, দেশ থেকে দুর্নীতি দূর করতে প্রধানমন্ত্রী এই সাহসী পদক্ষেপ নিয়েছেন। এটা প্রসংশার যোগ্য। পাশাপাশি তিনি বলেন, দেশের প্রত্যেকটি মানুষকে ধৈর্য ধরে, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের প্রতি আস্থা রাখতে হবে।

আরও পড়ুন- দেশের রাজনৈতিক মানের পতন হয়েছে : নরেন্দ্র মোদী

তাঁর কথায়, "প্রত্যেকের নিজের নিজের মতামত আছে। তাই, নিজস্ব দৃষ্টিভঙ্গি দিয়েই এই পদক্ষেপকে যে যাঁর মত করে ভাবছেন। কেউ এর পক্ষে কথা বলছেন। কেউ আবার বিপক্ষে। কিন্তু য়ে যাই বলুন না কেনও, দুর্নীতিমুক্ত দেশ গড়তে ৫০০ ও ১০০০-এর পুরনো নোট বাতিলের সিদ্ধান্ত অত্যন্ত দৃঢ় একটি পদক্ষেপ।''

.