Asaduddin Owaisi: ফের ওয়েসির বাড়িতে হামলা, পাথর ছুঁড়ে ভাঙা হল জানলার কাঁচ

রবিবার, এআইএমআইএম সভাপতি নির্বাচন হতে চলা রাজস্থানে ছিলেন এবং বলেছিলেন যে তার দলের নেতারা সংগঠনকে শক্তিশালী করতে রাজ্যের প্রতিটি বিধানসভা কেন্দ্র পরিদর্শন করছেন। রাজস্থানে দুই দিনের সফরে থাকা ওয়াইসি আরও বলেন যে বিধানসভা নির্বাচনে তাঁর দল কতগুলি আসন লড়বে তা ঘোষণা করা হবে খুব তাড়াতাড়ি।

Updated By: Feb 20, 2023, 08:56 AM IST
Asaduddin Owaisi: ফের ওয়েসির বাড়িতে হামলা, পাথর ছুঁড়ে ভাঙা হল জানলার কাঁচ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীন (AIMIM) প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi) সোমবার অভিযোগ করেছেন যে তার দিল্লির বাসভবনে আবার হামলা হয়েছে। পার্লামেন্ট স্ট্রিট থানায় তাঁর অভিযোগে, হায়দরাবাদের সাংসদ বলেছেন যে অশোকা রোডে তাঁর বাসভবনে কিছু অজানা দুর্বৃত্তরা পাথর ছুঁড়েছে, যার ফলে জানালার ক্ষতি হয়েছে। তিনি আরও বলেন, ২০১৪ সালের পর এটি তার বাসভবনে চতুর্থ হামলা।

ওয়াইসি একটি ট্যুইটে বলেছেন ‘আমার দিল্লির বাসভবনে আবারও হামলা হয়েছে। ২০১৪ সালের পর এটি চতুর্থ ঘটনা। আজ রাতে, আমি জয়পুর থেকে ফিরে এসেছিলাম এবং আমার গৃহকর্মী জানায় যে একদল দুষ্কৃতী পাথর ছুঁড়েছে যার ফলে জানালা ভেঙে গিয়েছে। তাদেরকে অবিলম্বে ধরতে হবে দিল্লি পুলিসকে’।

 

তিনি আরও বলেন, ‘এটি একটি তথাকথিত "উচ্চ নিরাপত্তা" অঞ্চলে ঘটেছে বলে উদ্বেগজনক। আমি পুলিসের কাছে একটি অভিযোগ জমা দিয়েছি এবং তারা আমার বাসভবনে পৌঁছেছে’।

এর আগে রবিবার, এআইএমআইএম সভাপতি নির্বাচন হতে চলা রাজস্থানে ছিলেন এবং বলেছিলেন যে তার দলের নেতারা সংগঠনকে শক্তিশালী করতে রাজ্যের প্রতিটি বিধানসভা কেন্দ্র পরিদর্শন করছেন।

 

রাজস্থানে দুই দিনের সফরে থাকা ওয়াইসি আরও বলেন যে বিধানসভা নির্বাচনে তাঁর দল কতগুলি আসন লড়বে তা ঘোষণা করা হবে খুব তাড়াতাড়ি।

টঙ্কে তিনি সাংবাদিকদের বলেন, ‘আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচনের আগে আমাদের দলকে শক্তিশালী করতে আমরা রাজস্থানে এসেছি। আমার সফর পূর্বনির্ধারিত ছিল। কোর কমিটির সদস্যরা সংগঠনকে শক্তিশালী করতে প্রতিটি বিধানসভা কেন্দ্র পরিদর্শন করছেন’।

আরও পড়ুন: iPhone: আইফোন কেনার টাকাই নেই, ডেলিভারি বয় আসতেই ভয়ংকর কাণ্ড করে বসল যুবক

তিনি বলেন, ‘কোর কমিটি নির্বাচনে কতগুলি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে তা ঘোষণা করবে। এই বিষয়ে মন্তব্য করার জন্য এখনও সময় আসেনি’।

 

কংগ্রেসের শচীন পাইলটের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাঁর দলের কোনও বড় মুখ আছে কিনা জানতে চাইলে ওয়াইসি বলেন, ‘অনেক মুখ আছে। তিনি যখন প্যারাসুটের মাধ্যমে অবতরণ করতে পারেন, তখন আমরাও পারি’।

আরও পড়ুন: GST Council Meeting: হয়ে গেল জিএসটি কাউন্সিলের বৈঠক, জেনে নিন কোন জিনিসের কমল দাম

জুনায়েদ ও নাসির, যাদেরকে ভারতপুর থেকে গো-রক্ষকরা অপহরণ করেছিল এবং হরিয়ানায় যাদের পোড়া মৃতদেহ পাওয়া গিয়েছিল, সেই সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘হরিয়ানা এবং রাজস্থান উভয় সরকারই সিরিয়াস নয়। হরিয়ানা সরকার অভিযুক্তদের বাঁচাচ্ছে। যদি রাজস্থান সরকার সিরিয়াস হয়, তাহলে পুলিস পাঠিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা উচিত।

চলতি বছরের শেষের দিকে রাজস্থানে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.