iPhone: আইফোন কেনার টাকাই নেই, ডেলিভারি বয় আসতেই ভয়ংকর কাণ্ড করে বসল যুবক

ভাইকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ করেন মঞ্জুর ভাই। পুলিস মঞ্জুর খোঁজে তল্লাশি শুরু করে। তার অফিসে খোঁজ নিয়ে শুরু হয়ে তদন্ত। শেষপর্যন্ত মঞ্জুর দেহ পাওয়া যায় হাসনের একটি রেললাইনের পাশে

Updated By: Feb 19, 2023, 07:24 PM IST
iPhone: আইফোন কেনার টাকাই নেই, ডেলিভারি বয় আসতেই ভয়ংকর কাণ্ড করে বসল যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইফোনের জন্য মারাত্মক ঘটনা। অনলাইনে অর্ডার করায় ঘরে চলে এল আইফোন। কিন্তু হাতে টাকাই নেই। ভয়ংকর কাণ্ড ঘটিয়ে বসল কর্ণাটকের হাসনের বছর কুড়ির এক যুবক। 

আরও পড়ুন-নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার তাপস মণ্ডল

এক সর্বভারতীয় দৈনিকের খবর অনুযায়ী হেমন্ত দত্ত নামে হাসনের ওই যুবকের কাছে আইফোন কেনার টাকাই ছিল না। কিন্তু অনলাইন বিপনী ফ্লিপকার্টে তিনি একটি আইফোনের অর্ডার দিয়ে দেন। পরিকল্পনা আগে থেকেই ছিল। ডেলিভারি বয় মঞ্জু নায়েক সেই আইফোন নিয়ে এল তার কাছ থেকে সেটি নেওয়ার জন্য সে তাকে ঘরে বসায়। তারপর ঘরের ভেতর থেকে একটি ছুরি এনে একের পর এক কোপ দিতে থাকে মঞ্জুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মঞ্জুর। ঘটনাটি গত ৭ ফেব্রুয়ারির। 

ভাইকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ করেন মঞ্জুর ভাই। পুলিস মঞ্জুর খোঁজে তল্লাশি শুরু করে। তার অফিসে খোঁজ নিয়ে শুরু হয়ে তদন্ত। শেষপর্যন্ত মঞ্জুর দেহ পাওয়া যায় হাসনের একটি রেললাইনের পাশে। তার পরেই হেমন্তকে গ্রেফতার করা হয়। তদন্তে উঠে এসেছে আইফোন নিয়ে মঞ্জু হেমন্তের বাড়িতে গেলে ফোনটি খোলা ও দাম মেটানো নিয়ে হেমন্তের সঙ্গে মঞ্জুর বচসা বেধে যায়। সেইসময়ই মঞ্জুকে ছুরি দিয়ে আঘাত করে হেমন্ত। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপরই মৃতদেহ একটি বস্তায় ভরে লুকিয়ে রাখে হেমন্ত। দুদিন পরে তা রেললাইনে পাশে ফেলে দিয়ে আসে। এলাকায় সিসিটিভি ফুটেজ দেখে হেমন্তকে চিহ্নিত করে পুলিস। ওই ফুটেজে ধরা পড়ে কোনও কিছু বস্তায় ভরে তা বাইকে চাপিয়ে নিয়ে যাচ্ছে। তারপরই তাকে গ্রেফতার করে পুলিস।

গতবছর জানুয়ারি মাসে বেঙ্গালুরুতে এক ডেলিভারি বয়কে পিটিয়ে মারে একদল যুবক। ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর লক্ষ্মীনারায়ণপুর এলাকায়। ওই ঘটনায় ১১ জনের একটি দল ডেলিভারি বয় পি মঞ্জুনাথকে পিটিয়ে মারে। এলাকার সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিস। 

গত ২ জানুয়ারি মুম্বইয়ে এক ডেলিভারি বয়কে পিটিয়ে মারার অভিযোগ ওঠে ৯ জনের বিরুদ্ধে। সেই আভিযোগে মীরা রোড থেকে গ্রেফতার করা হয় ওই ৯ জনকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.