কেজরিওয়ালের টুইট বোমার পরেই সরগরম জাতীয় রাজনীতি

কেজরিওয়ালের টুইট বোমা সামনে আসতেই সরগরম জাতীয় রাজনীতি। সংসদে তুমুল বাকযুদ্ধ। যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় আঘাতের অভিযোগ। সংসদের দুই কক্ষে আপের পাশে দাঁড়িয়ে কেন্দ্রের কড়া সমালোচনা তৃণমূলের। সোমবারের সকালে একটা টুইট। তারপরই উত্তপ্ত জাতীয় রাজনীতি।

Updated By: Dec 16, 2015, 10:51 AM IST
কেজরিওয়ালের টুইট বোমার পরেই সরগরম জাতীয় রাজনীতি

ওয়েব ডেস্ক: কেজরিওয়ালের টুইট বোমা সামনে আসতেই সরগরম জাতীয় রাজনীতি। সংসদে তুমুল বাকযুদ্ধ। যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় আঘাতের অভিযোগ। সংসদের দুই কক্ষে আপের পাশে দাঁড়িয়ে কেন্দ্রের কড়া সমালোচনা তৃণমূলের। সোমবারের সকালে একটা টুইট। তারপরই উত্তপ্ত জাতীয় রাজনীতি।

সোমবারের ঘটনায় বিজেপিকে বিঁধতে ছাড়েনি এনডিএ শরিক শিবসেনাও। সংসদের ভিতরেও কাজিয়া তুঙ্গে। লোকসভা আর রাজ্যসভা, দুই কক্ষেই আপের পাশে দাঁড়িয়ে কেন্দ্রের কড়া সমালোচনা করে তৃণমূল। দিল্লির মুখ্যমন্ত্রীকে টুইট করেন বাংলার মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, মুখ্যমন্ত্রীর অফিস সিল করে দেওয়া অনভিপ্রেত। এই ঘটনায় তিনি দুঃখিত। কেজরিওয়ালের রিটুইট, দেশে অঘোষিত জরুরি অবস্থা চলছে।  

 এদিন সুর চড়িয়েছে কংগ্রেসও। লোকসভায় গুলাম নবি আজাদ বলেন, সংবিধানকে হত্যা করছে মোদী সরকার। সংসদে বিষয়টি উঠতেই জেডিইউ ও বাম সাংসদরা আসন ছেড়ে উঠে দাঁড়ান।

কেজরিওয়ালের অফিসে সিবিআই হানার কড়া নিন্দা করেছে সিপিএম। দলের তরফে টুইটে বলা হয়েছে, দিল্লির মুখ্যমন্ত্রীর অফিসে সিবিআই তল্লাশি অত্যন্ত নিন্দনীয় ঘটনা এবং রাজনৈতিক  উদ্দেশ্যপ্রণোদিত। অবিজেপি সরকারগুলির অধিকার ও মর্যাদা হরণে মোদী সরকারের নতুন অস্ত্র হল সিবিআই তল্লাশি।

.