মোদীর সঙ্গে কেজরিওয়ালের 'চায়ে পে চর্চা', আপ সুপ্রিমোর শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকছেন না প্রধানমন্ত্রী

নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনের পর দিল্লির মুখ্যমন্ত্রী পদে দ্বিতীয়বারের জন্য আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের সরকারিভবে অভিষেক এখন আর মাত্র ১ দিন দূরে। কেজরিওয়াল নিজে আজ 'চায়ে পে চর্চা'-য় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আগামী ১৪ ফেব্রুয়ারি রামলীলা ময়দানে তাঁর শপথ গ্রহণ অনুষ্ঠানে মোদীকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানালেন। তবে মোদী জানিয়েছেন তিনি শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না। আজ কেজরিওয়ালের সঙ্গে মোদীর সঙ্গে দেখা করতে যান মনীশ সিসোদিয়াও।

Updated By: Feb 12, 2015, 01:29 PM IST
মোদীর সঙ্গে কেজরিওয়ালের 'চায়ে পে চর্চা', আপ সুপ্রিমোর শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকছেন না প্রধানমন্ত্রী

নয়া দিল্লি: নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনের পর দিল্লির মুখ্যমন্ত্রী পদে দ্বিতীয়বারের জন্য আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের সরকারিভবে অভিষেক এখন আর মাত্র ১ দিন দূরে। কেজরিওয়াল নিজে আজ 'চায়ে পে চর্চা'-য় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আগামী ১৪ ফেব্রুয়ারি রামলীলা ময়দানে তাঁর শপথ গ্রহণ অনুষ্ঠানে মোদীকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানালেন। তবে মোদী জানিয়েছেন তিনি শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না। আজ কেজরিওয়ালের সঙ্গে মোদীর সঙ্গে দেখা করতে যান মনীশ সিসোদিয়াও।

কেজরিওয়ালের শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকছেন না কিরণ বেদীও।

সূত্রে খবর আপ-এর অন্যতম প্রতিষ্ঠাতা নেতা মনীশ সিসোদিয়া সম্ভবত দিল্লির উপমুখ্যমন্ত্রী হচ্ছেন।

দিল্লি বিধানসভা নির্বাচনে ৭০ টি আসনের মধ্যে ৬৭টিই দখল করছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি। আপ-এর ল্যান্ড স্লাইড ভিক্ট্রি একপ্রকার নিশ্চিত হয়ে যাওয়ার পর কেজরিওয়ালকে নিজে ফোন করে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেজরিওয়ালকে সবধরণের কেন্দ্রীয় সাহায্য দেওয়ার প্রতিশ্রুতিও দেন তিনি।

গতকাল রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সঙ্গে দেখা করেন কেজরিওয়াল ও আপের শীর্ষ নেতারা।

.