ছাত্রীকে ২ বছর ধরে ধর্ষণের অভিযোগ, শিক্ষককে নগ্ন করে নিয়ে যাওয়া হল থানায়

রামবাবু নামে ইংরাজির ওই শিক্ষকের বিরুদ্ধে ২ বছর ধরে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। সম্প্রতি ওই ছাত্রী গর্ভবতী হয়ে পড়লে বিষয়টি প্রকাশ্যে আসে। গর্ভপাত করানোর জন্য রামবাবু ওই ছাত্রীকে ওষুধ দেন বলে অভিযোগ। এর পরই 

Updated By: Aug 22, 2018, 11:26 AM IST
ছাত্রীকে ২ বছর ধরে ধর্ষণের অভিযোগ, শিক্ষককে নগ্ন করে নিয়ে যাওয়া হল থানায়

নিজস্ব প্রতিবেদন: ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গণধোলাইয়ের পর শিক্ষককে নগ্ন করে হাঁটিয়ে নিয়ে যাওয়া হল থানায়। অন্ধ্র প্রদেশের ইলুরু শহরের ওই শিক্ষকের বিরুদ্ধে ২ বছর ধরে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। এর পর স্থানীয়রাই হাতে তুলে নেন আইন। শিক্ষককে প্রকাশ্য দিবালোকে নগ্ন করে রাস্তায় ঘোরানো হয়। 

রামবাবু নামে ইংরাজির ওই শিক্ষকের বিরুদ্ধে ২ বছর ধরে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। সম্প্রতি ওই ছাত্রী গর্ভবতী হয়ে পড়লে বিষয়টি প্রকাশ্যে আসে। গর্ভপাত করানোর জন্য রামবাবু ওই ছাত্রীকে ওষুধ দেন বলে অভিযোগ। এর পরই ছাত্রীটির রক্তক্ষরণ শুরু হয়। গোটা বিষয়টি বাড়িতে জানায় অষ্টাদশী ওই ছাত্রী। 

মুম্বইয়ের বহুতলে ভয়াবহ আগুন, মৃত ২

এর পর শিক্ষকের বাড়িতে হানা দেয় ছাত্রীর পরিজনরা। তাঁকে ব্যাপক মারধর করা হয়। নগ্ন করে হাঁটিয়ে তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় থানায়। 

থানায় পৌঁছনোর পর অভিযুক্ত রামবাবুকে কাপড়-জামা দেয় পুলিস। তাঁকে বসতে দেওয়া হয়। ধর্ষণের অভিযোগ দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। চলছে জিজ্ঞাসাবাদ।   

.