Amit Shah: জানুয়ারিতে অমিত শাহের বঙ্গ সফর স্থগিত....

শিয়রে লোকসভা ভোট।   বিভিন্ন রাজ্যে বিজেপির সংগঠনকে মজবুত করতে এবার আসরে অমিত শাহ স্বয়ং। জানুয়ারতিতে বিভিন্ন রাজ্যে সফর করবেন তিনি। সেই তালিকায় ছিল বাংলাও। 

Updated By: Jan 3, 2023, 04:28 PM IST
Amit Shah: জানুয়ারিতে অমিত শাহের বঙ্গ সফর স্থগিত....

জ্যোতির্ময় কর্মকার: ২২-র শেষে কলকাতায় এসেছিলেন। ২৩-র শুরুতেও ফের বাংলায় আসার কথা ছিল অমিত শাহের। কিন্তু শেষ মুহূর্তে সেই সফর স্থগিত হয়ে গেল। কেন? ১৬ ও ১৭ জানুয়ারি দিল্লিতে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক বসছে। এই বৈঠকে দলের সর্বভারতীয় সভাপতি পদে জেপি নাড্ডার মেয়াদ বাড়ানোর প্রস্তাবে আনুষ্ঠানিক সিলমোহর দেওয়া হতে পারে বলে খবর। 

শিয়রে লোকসভা ভোট। বিভিন্ন রাজ্যে বিজেপির সংগঠনকে মজবুত করতে এবার আসরে নামছেন অমিত শাহ স্বয়ং। কীভাবে? বিজেপি সূত্রে খবর, ৫ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি থেকে ১১ টি রাজ্য়ে সফর করবেন তিনি। সেই তালিকায় ছিল বাংলাও। ১৭ জানুয়ারি এ রাজ্যে আসার কথা শাহের। কোথায়, কবে কী কর্মসূচি থাকবে, তা চূড়ান্ত করার দায়িত্ব দেওয়া হয়েছিল দলের রাজ্য নেতৃত্বকে। 

আরও পড়ুন: Rahul Gandhi Bharat Jodo Yatra: ভারত জোড়ো যাত্রায় সুরক্ষা ভাঙছেন রাহুল! নয়া বিতর্কে কংগ্রেসের জনসংযোগ কর্মসূচি

এর আগে, ডিসেম্বরেই পূর্বাঞ্চলীয় নিরাপত্তা পরিষদের বৈঠকে যোগ দিতে কলকাতায় এসেছিলেন অমিত শাহ। স্রেফ মমতা বন্দ্যোপাধ্যায় নন, সেবার নবান্নে বিহারের মুখ্য়মন্ত্রী নীতীশ কুমার, ঝাড়খণ্ডের হিমন্ত সোরেন ও ওড়িশার নবীন পট্টনায়েকের সঙ্গে বৈঠক করেন তিনি। শুধু তাই নয়, মুরলীধন সেন লেনে রাজ্য বিজেপির সদর দফতরেও গিয়েছিলেন শাহ। সেখানে শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করেছিলেন তিনি। বৈঠকে ছিলেন দলের আরও ১৪ জন নেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.