সুস্থ হয়ে AIIMS থেকে বাড়ি ফিরলেন অমিত শাহ

রবিবার সকালে তাঁকে AIIMS থেকে ছুটি দেওয়া হয়। রাজ্যসভার সাংসদ তথা বিজেপি নেতা অনিল বালুনি একথা জানান।

Updated By: Jan 20, 2019, 01:56 PM IST
সুস্থ হয়ে AIIMS থেকে বাড়ি ফিরলেন অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন: বাড়ি ফিরলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তিনি বেশ কয়েকদিন ধরে দিল্লির AIIMS–এ চিকিত্সাধীন ছিলেন। সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত হওয়ার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে।

আরও পড়ুন: মোদীর ইতিবাচক বক্তৃতা শুনে অনুপ্রাণিত আমির খান

রবিবার সকালে তাঁকে AIIMS থেকে ছুটি দেওয়া হয়। রাজ্যসভার সাংসদ তথা বিজেপি নেতা অনিল বালুনি একথা জানান।

নিজের বাসভবনে ফিরে একটি ট্যুইটও করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তাতে তিনি জানিয়েছেন, সোয়াইন ফ্লুর জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। ভগবানের আশীর্বাদে ও শুভাকাঙ্খীদের প্রার্থনায় সুস্থ হয়ে উঠেছেন বলে তিনি জানিয়েছেন ওই ট্যুইটে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সুপ্রিম কোর্ট রায়ে বাতিল হয়ে যায় বাংলায় বিজেপির রথযাত্রার পরিকল্পনা। পরদিন রাজ্য বিজেপি জানায়, রথযাত্রার বদলে বাংলায় পাঁচটি জনসভা করবেন অমিত শাহ। রবিবার থেকে মঙ্গলবারের মধ্যে ওই পাঁচটি জনসভা হওয়ার কথা ছিল।

আরও পড়ুন: সুযোগসন্ধানী’ শত্রুঘ্নর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিচ্ছে বিজেপি!

কিন্তু বুধবারই অসুস্থ হয়ে পড়েন অমিত শাহ। ভর্তি হন AIIMS-এ। তার পর সেই কর্মসূচিতে বদল আনে বিজেপি। নতুন কর্মসূচি অনুযায়ী, মঙ্গলবার থেকে বৃহস্পতিবার বাংলায় থাকবেন অমিত শাহ। ওই তিনদিনেই তিনি বাংলায় পাঁচটি সভা করবেন।

মঙ্গলবার তাঁর প্রথম সভা মালদহে। ওইদিন তিনি একটিই সভা করবেন। পরের দু’দিন অবশ্য তিনি দু’টি করে সভা করবেন। বুধবার তাঁর সভা রয়েছে সিউড়ি ও ঝাড়গ্রামে। আর বৃহস্পতিবার তাঁর সভা জয়নগর ও কৃষ্ণনগরে। ফলে অমিত শাহ হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরায় উজ্জীবিত বাংলা বিজেপির কর্মীরা।

আরও পড়ুন: রাম মন্দির নিয়ে মোদীর অস্বস্তি বাড়াল আরএসএস

এদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেই বিজেপির সর্বভারতীয় সভাপতিকে আরও একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। শনিবার কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে ইউনাইটেড ইন্ডিয়া ব়্যালিতে হাজির হয়েছিলেন বিজেপির সাংসদ শত্রুঘ্ন সিনহা। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গিয়েছে। তবে সেই সিদ্ধান্তের ভার অমিত শাহের উপরই রয়েছে। বিজেপি সূত্রের খবর, এ নিয়ে তিনি এবার কি সিদ্ধান্ত নেন সেদিকে তাকিয়ে সকলে।

.