Delhi: পাবজি বন্ধুর টানে আমেরিকা থেকে ইউপি এসে ভিড়বাসে বিপাকে মার্কিন তরুণী!

American Woman: পাবজি খেলতে গিয়ে ভারতীয় সঙ্গে বন্ধুত্ব। সুদূর আমেরিকা থেকে বন্ধুর সঙ্গে দেখা করতে এলেন মার্কিন তরুণী। ইটাওয়ার এক যুবক হিমাংশুর সঙ্গে বন্ধুত্ব হয়। নতুন বন্ধুর সঙ্গে দেখা করার জন্য আগ্রহী হয়ে পড়ে ব্রুকলিন। তারপর...

Updated By: Jun 16, 2024, 01:59 PM IST
Delhi: পাবজি বন্ধুর টানে আমেরিকা থেকে ইউপি এসে ভিড়বাসে বিপাকে মার্কিন তরুণী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনলাইনে অন্যতম জনপ্রিয় ভিডিয়ো গেম পাবজি। সেই খেলার টানে সুদূর আমেরিকা থেকে পাবজি বন্ধুর সঙ্গে দেখা করতে ভারতে এলেন এক মহিলা। ওই মহিলার বন্ধু ইউপির ইটাওয়ারের এক যুবক। তাঁর সঙ্গে তিনি দিল্লিতে ঘুরতে বেরিয়েছিলেন। তবে তাঁর এই যাত্রা হঠাৎ এক আশ্চর্য মোড় নেয়। দিল্লি ভ্রমণের সময় পুলিসের জেরার মুখে পড়তে হয় তাঁকে।

ফ্লোরিডা থেকে ব্রুকলিন কার্নলি নামে ওই তরুণী প্রথমে ট্যুরিস্ট ভিসায় ভারতে এসেছিলেন। প্রাথমিকভাবে, তিনি চণ্ডীগড়ে অন্য বন্ধু ইউভি ওয়াঙ্গোর ফ্ল্যাটে থাকতেন। যাঁর সঙ্গে তাঁর পাবজির মাধ্যমে একইভাবে আলাপ।বি, মূলত চণ্ডীগড়ের, বেঙ্গালুরুতে কাজ করেন। ব্রুকলিন তিন মাস ধরে ইউভির সঙ্গে ছিলেন।

চণ্ডীগড়ে থাকার সময়, ব্রুকলিন পাবজি খেলতে থাকে। সেখানে ইটাওয়ার এক যুবক হিমাংশুর সঙ্গে বন্ধুত্ব হয়। নতুন বন্ধুর সঙ্গে দেখা করার জন্য আগ্রহী হয়ে পড়ে ব্রুকলিন। তাই তিনি ইটাওয়া যান। সেখানে বেশ কিছু দিন কাটানোর পর তিনি এবং হিমাংশু দিল্লিগামী একটি ইউপি বাসে ওঠেন। সেখানে উঠেই বিপত্তি।

শিকোহাবাদে এক সহযাত্রী তাঁদের কথোপকথন শুনে অযথা সন্দেহ করে। পুলিসকে ফোন করে দেয়। রিপোর্ট থেকে জানা গিয়েছে, শিকোহাবাদ পুলিস এসে বাসটিকে থামায়। ব্রুকলিন-হিমাংশুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। তদন্তের পর, নিশ্চিত করা হয়ে যে ব্রুকলিন  বৈধভাবে পর্যটক ভিসায় ভারতে প্রবেশ করেছিল। PUBG গেমের মাধ্যমে দেশে বেশ কয়েকজন বন্ধু তৈরি করে। ভাষার বাধা সত্ত্বেও, হিমাংশু ট্রান্সেলেটর অ্যাপের মাধ্যমে ব্রুকলিনের সঙ্গে কথা চালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদের পর, হিমাংশুকে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। অন্যদিকে ব্রুকলিনকে মহিলা পুলিসের সঙ্গে দিল্লিতে পৌঁছে দেওয়া হয়।

আরও পড়ুন:Centipede In Ice Cream: আঙুলের পর এবার কিলবিলে তেঁতুল বিছে, আইসক্রিম খাওয়া কি ছাড়তে হবে!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.