Akhilesh to meet Mamata: কংগ্রেসের সঙ্গে নেই, অন্য জোটের জল্পনা উস্কে অখিলেশের সঙ্গে বৈঠকে মমতা

এবার ১৮ মার্চ থেকে কলকাতায় হচ্ছে সামজবাদী পার্টির জাতীয় কর্মসমিতির বৈঠক। তার আগেই আগামী ১৭ মার্চ কালীঘাটে গিয়ে মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন অখিলেশ যাদব

Updated By: Mar 14, 2023, 05:04 PM IST
Akhilesh to meet Mamata: কংগ্রেসের সঙ্গে নেই, অন্য জোটের জল্পনা উস্কে অখিলেশের সঙ্গে বৈঠকে মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের সময়ে ভোট প্রচারে যোগী রাজ্যে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। অখিলেশ যাদবের হয়ে একটি ভার্চুয়াল সভাও করেছিলেন। সেই ভোটে তেমন কিছু করতে পারেনি সমাজবাদী পার্টি। তবে সেবার মমতার উত্তরপ্রদেশ যাওয়া হইচই ফেলেছিল গেরুয়া শিবিরে। এবার গো বলয়ের ৩ রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে ফের মমতার বন্দ্য়োপাধ্যায়ের দ্বারস্থ অখিলেশ যাদব? আগামী ১৭ মার্চ কলকাতায় আসছেন অখিলেশ। কালীঘাটে তাঁর সঙ্গে বৈঠক হতে পারে তৃণমূল নেত্রীর।

আরও পড়ুন-নিয়োগ তদন্তের চাপ চরমে! অবশেষে কুন্তল ও শান্তনুকে বহিষ্কার তৃণমূলের

এবার ১৮ মার্চ থেকে কলকাতায় হচ্ছে সামজবাদী পার্টির জাতীয় কর্মসমিতির বৈঠক। তার আগেই আগামী ১৭ মার্চ কালীঘাটে গিয়ে মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন অখিলেশ যাদব। সমাজবাদী পার্টির ভাইস প্রেসিডেন্ট কিরণময় নন্দ সংবাদমাধ্যমে জানিয়েছেন, আগামী ১৭ মার্চ মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাত করবেন অখিলেশ যাদব। এটি একটি সৌজন্য সাক্ষাতকার। কিন্তু দেশের সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি নিয়েও তাঁদের মধ্যে কথা হবে। অভিষেক বন্দ্য়োপাধ্যায়ও ওই বৈঠকে থাকতে পারেন।

রাজ্যের গত বিধানসভা নির্বাচনে রাজ্যে প্রচারে এসেছিলেন সপা সাংসদ জয়া বচ্চন। তৃণমূলের হয়ে প্রচারও করেছিলেন দিন চারেক। এখন এ বছরের শেষের দিকে বিধানসভা নির্বাচন হতে পারে মধ্যপ্রদেশ, ছত্তীসগড়, রাজস্থান, তেলঙ্গানা ও কর্ণাটকে। পাশাপাশি ২০১৪ সালে হচ্ছে লোকসভা নির্বাচন। ফলে তার আগে অখিলেশ যাদবের ওই সক্ষাতকার নিয়ে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.