এয়ার ইন্ডিয়া বিমানে বাতিল হচ্ছে আমিষ খাবার

খরচ কমিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা এয়ার ইন্ডিয়ার। খোঁজা হচ্ছে আয়ের নতুন নতুন পথ। কাটছাঁট করা হচ্ছে খরচে। অনেক হিসেব কষে নয়া উদ্যোগ নিল কর্তৃপক্ষ। বিমানে বাতিল হচ্ছে আমিষ খাবার। যাত্রীদের মেনুতে এবার শুধুই নিরামিষ। উল্লেখ্য, গত ৬ মাস ধরেই ইকোনমি ক্লাসে আমিষ খাবার পরিবেষণ করা বন্ধ করে দিয়েছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। এবার পাকাপাকি ভাবেই আমিষ খাবারে 'নিষেধাজ্ঞা' জারি করার ভাবছে তারা। গত সপ্তাহে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ নিজেদের একটি বৈঠকে এই সিদ্ধান্ত নিয়েছে। 

Updated By: Jul 10, 2017, 03:56 PM IST
এয়ার ইন্ডিয়া বিমানে বাতিল হচ্ছে আমিষ খাবার

ওয়েব ডেস্ক: খরচ কমিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা এয়ার ইন্ডিয়ার। খোঁজা হচ্ছে আয়ের নতুন নতুন পথ। কাটছাঁট করা হচ্ছে খরচে। অনেক হিসেব কষে নয়া উদ্যোগ নিল কর্তৃপক্ষ। বিমানে বাতিল হচ্ছে আমিষ খাবার। যাত্রীদের মেনুতে এবার শুধুই নিরামিষ। উল্লেখ্য, গত ৬ মাস ধরেই ইকোনমি ক্লাসে আমিষ খাবার পরিবেষণ করা বন্ধ করে দিয়েছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। এবার পাকাপাকি ভাবেই আমিষ খাবারে 'নিষেধাজ্ঞা' জারি করার ভাবছে তারা। গত সপ্তাহে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ নিজেদের একটি বৈঠকে এই সিদ্ধান্ত নিয়েছে। 

এমাসের শুরুতেই এয়ার ইন্ডিয়ার বেসরকারিকরণের কথা জানায় সরকার। আর এই খবরের পরই টাটা এবং ইন্ডিগো'র মত সংস্থা এয়ার ইন্ডিয়ার কর্তৃত্ব নিজেদের হাতে নেওয়ার ইচ্ছে প্রকাশ করেছ। 

.