Air Hostess Molested: দুবাই-অমৃতসর উড়ানে সীমা ছাড়ালেন যাত্রী, বিমানবালার অভিযোগে গ্রেফতার যুবক

Air Hostess Molested:গত সপ্তাহে এয়ার ইন্ডিয়ার এক পাইলট তাঁর এক মহিলাকে বন্ধুকে ককপিটে এনেছিলেন। ওই ঘটনা প্রকাশ্য আসতেই এয়ার ইন্ডিয়া নিরাপত্তার প্রশ্নে উড়ান সংস্থাকে ৩০ লাখ টাকা জরিমানা করে ডিজিসিএ। তিন মাসের জন্য ওই পাইলটের লাইসেন্স বাতিল করা হয়েছে

Updated By: May 15, 2023, 05:26 PM IST
Air Hostess Molested: দুবাই-অমৃতসর উড়ানে সীমা ছাড়ালেন যাত্রী, বিমানবালার অভিযোগে গ্রেফতার যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘুমন্ত যাত্রীর গায়ে প্রস্রাব করা থেকে কেবিন ক্রুর সঙ্গে মারামারি, কখনও এমার্জেন্সি ডোর খুলে দিচ্ছেন কোনও যাত্রী। গত কয়েক মাস ধরে এরকম কাণ্ড ঘটে চলেছে বিভিন্ন ফ্লাইটে। এবার একেবারে সীমা ছাড়ালেন এক মত্ত যাত্রী। এয়ার হোস্টেসের সঙ্গে অশালীন ব্যবহার করায় তাকে গ্রেফতার করল পঞ্জাব পুলিস। দুবাই-অমৃতসর বিমানের ঘটনা।

আরও পড়ুন-দ্রুত মিলবে সমাধান, মুখ্যমন্ত্রীর বাড়িতে ফের চালু হচ্ছে জনতার দরবার 

সোমবার ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। অভিযোগ, দুবাই-অমৃতসর উড়ানে তিনি এক এয়ার হোস্টেসের শ্লীলতাহানি করেছেন। পঞ্জাব পুলিসের দাবি, জলন্ধরের  কোটলি গ্রামের বাসিন্দা রাজিন্দর সিং নামে ওই ব্যক্তি মদ খেয়ে  এক এয়ার হোস্টেসের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। তাঁর শ্লীলতাহানিও করেন। ওই এয়ার হোস্টেস বিষয়টি কেবিন ক্রুর নজরে আনেন। ঘটনার সময় অভিযুক্ত ব্যক্তি মত্ত ছিলেন বলে দাবি এয়ার হোস্টেসের। গোটা ঘটনাটি জানানো হয় অমৃতসর কন্ট্রোলে। তারপরই তাকে গ্রেফতার করে নিরাপত্তারক্ষীরা। রাজিন্দরের বিরুদ্ধে দুটি ধারায় মামলা করা হয়েছে।

গত সপ্তাহে এয়ার ইন্ডিয়ার এক পাইলট তাঁর এক মহিলাকে বন্ধুকে ককপিটে এনেছিলেন। ওই ঘটনা প্রকাশ্য আসতেই এয়ার ইন্ডিয়া নিরাপত্তার প্রশ্নে উড়ান সংস্থাকে ৩০ লাখ টাকা জরিমানা করে ডিজিসিএ। তিন মাসের জন্য ওই পাইলটের লাইসেন্স বাতিল করা হয়েছে। কো পাইলটকে সতর্ক করা হয়েছে। 

গত কয়েক মাস ধরেই বিমান যাত্রীদের একের পর এক অশালীন আচরণের খবর পাওয়া গিয়েছে। গত মাসে নিউ ইয়র্ক-দিল্লি ফ্লাইটে এক যাত্রী মত্ত অবস্থায় অন্য এক যাত্রীর উপরে প্রস্রাব করে দেন। এপ্রিলে দিল্লি-লন্ডন বিমান থেকে নামিয়ে দেওয়া হয় এক যাত্রীকে। বিমানকর্মীর সঙ্গে মারামারি করার জন্য তাকে বিমান থেকে নামিয়ে দেয় ক্রুরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.