টানা বারো ঘণ্টা জেরার পর আজ বয়ান রেকর্ড পিটার মুখার্জির, মেয়ে বিধির ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তায় ইন্দ্রাণী

আজ ফের জেরা করা হতে পারে স্টার ইন্ডিয়ার প্রাক্তন সিইও পিটার মুখার্জিকে। শিনা বোরা হত্যাকাণ্ড সম্পর্কে নতুন তথ্য পেতে বুধবার সকাল থেকে তাঁকে মুম্বইয়ের খার পুলিস স্টেশনে স্ত্রী ইন্দ্রানী মুখার্জির সামনে বসিয়ে জেরা করে পুলিস। এরপর আলাদা ভাবেও জেরা করা হয় আইএনএক্স মিডিয়ার প্রতিষ্ঠাতা পিটার মুখার্জিকে। রাত এগারোটা নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হয়। আজ সকালে শারীরিক পরীক্ষার পর ফের ইন্দ্রানী মুখার্জিকে নিয়ে যাওয়া হয় সান্টাক্রুজ পুলিস স্টেশনে।  

Updated By: Sep 3, 2015, 10:27 AM IST
টানা বারো ঘণ্টা জেরার পর আজ বয়ান রেকর্ড পিটার মুখার্জির, মেয়ে বিধির ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তায় ইন্দ্রাণী

ওয়েব ডেস্ক: আজ ফের জেরা করা হতে পারে স্টার ইন্ডিয়ার প্রাক্তন সিইও পিটার মুখার্জিকে। শিনা বোরা হত্যাকাণ্ড সম্পর্কে নতুন তথ্য পেতে বুধবার সকাল থেকে তাঁকে মুম্বইয়ের খার পুলিস স্টেশনে স্ত্রী ইন্দ্রানী মুখার্জির সামনে বসিয়ে জেরা করে পুলিস। এরপর আলাদা ভাবেও জেরা করা হয় আইএনএক্স মিডিয়ার প্রতিষ্ঠাতা পিটার মুখার্জিকে। রাত এগারোটা নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হয়। আজ সকালে শারীরিক পরীক্ষার পর ফের ইন্দ্রানী মুখার্জিকে নিয়ে যাওয়া হয় সান্টাক্রুজ পুলিস স্টেশনে।  

সূত্রের খবর, মেয়ে বিধির ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেছেন ইন্দ্রানী। সেইসহঙ্গে আইনী লড়াইয়ে স্বামী পিটারকে পাশে পাবেন কিনা, সেনিয়েও যথেষ্ট আশঙ্কায় ইন্দ্রানী। আজই পিটার ও ইন্দ্রানীর কন্যা বিধিরও বয়ান রেকর্ড করতে পারে পুলিস। রায়গড়ের পেনের জঙ্গল থেকে উদ্ধার হওয়া শিনার দেহাবশেষের সঙ্গে ইন্দ্রানীর নমুনা পরীক্ষা করে দেখছে কালিনার ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি।

.