গান্ধীনগর থেকেই লড়বেন, জানালেন আডবাণী

জল্পনার অবসান ঘটালেন লালকৃষ্ণ আডবাণী নিজেই। সাংবাদিক বিবৃতিতে দিয়ে বিজেপির লৌহমানব জানিয়ে দিলেন, গুজরাটের গান্ধীনগর কেন্দ্র থেকেই তিনি লড়াই করবেন। অথচ সকাল থেকে বিজেপির অন্দরে আডবাণীর লড়াইয়ের আসন নিয়ে রীতিমত যুদ্ধ চলছিল। আডবাণী লড়তে চাইছিলেন ভোপাল থেকে। অনেকেই মনে করছেন, নরেন্দ্র মোদীর সমর্থকরা তাঁকে হারিয়ে দেওয়ার চেষ্টা করতে পারেন তাই আডবাণী শিবরাজ সিং চৌহানের রাজ্য থেকে লড়বেন।

Updated By: Mar 20, 2014, 08:24 PM IST

জল্পনার অবসান ঘটালেন লালকৃষ্ণ আডবাণী নিজেই। সাংবাদিক বিবৃতিতে দিয়ে বিজেপির লৌহমানব জানিয়ে দিলেন, গুজরাটের গান্ধীনগর কেন্দ্র থেকেই তিনি লড়াই করবেন। অথচ সকাল থেকে বিজেপির অন্দরে আডবাণীর লড়াইয়ের আসন নিয়ে রীতিমত যুদ্ধ চলছিল।

আডবাণী লড়তে চাইছিলেন ভোপাল থেকে। অনেকেই মনে করছেন, নরেন্দ্র মোদীর সমর্থকরা তাঁকে হারিয়ে দেওয়ার চেষ্টা করতে পারেন তাই আডবাণী শিবরাজ সিং চৌহানের রাজ্য থেকে লড়বেন।

এরপর অবশ্য বিজেপির শীর্ষে নেতৃত্ব আডবাণীর কাছে নতীস্বীকার করে। গাঁধীনগর না ভোপাল, কোন কেন্দ্র থেকে তিনি লোকসভা ভোটে তিনি লড়বেন, তা আডবাণীর ওপরই ছেড়ে দেন রাজনাথ সিং। সাংবাদিক সম্মেলেন রাজনাথ জানান, আডবাণী কোথা থেকে লড়বেন সেটা উনিই ঠিক করবেন। এর আগে প্রবল চাপানউতোরের মাঝে সঙ্ঘ পরিবার জানিয়ে দিয়েছিল, গান্ধীনগর থেকে লড়াই করুন অথবা ময়দান ছাড়ুন, আডবাণীকে বার্তা আরএসএসের৷

.