Acid Attack: স্কুলের পথে ছাত্রীর মুখে অ্যাসিড ছুঁড়ল বাইক সওয়ারি! ভয়ংকর ভিডিয়ো...

 নাম্বারপ্লেটহীন একটি বাইকে করে এসে হামলা চালানো হয়। এই হামলার ঘটনায় বাইক সওয়ারি অভিযুক্তকে শনাক্তও করা হয়েছে। যদিও ওই অভিযুক্ত নাবালক কিনা, তা এখনও স্পষ্ট নয়।

Updated By: Dec 14, 2022, 03:58 PM IST
Acid Attack: স্কুলের পথে ছাত্রীর মুখে অ্যাসিড ছুঁড়ল বাইক সওয়ারি! ভয়ংকর ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর ভিডিয়ো! হাড়হিম করে দেওয়া ভিডিয়ো! চলন্ত বাইক থেকে স্কুলছাত্রীর উপর অ্যাসিড হামলা। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে যোগীরাজ্যের দ্বারকাতে। অভিযোগ, স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। সেইসময়, প্রকাশ্য দিবালোকে বাইক সওয়ারি ২ জন চলন্ত বাইক থেকে অ্যাসিড ছুঁড়ে মারেন ওই স্কুলছাত্রীর মুখে। 

এই ঘটনায় গুরুতর জখম হয় ওই স্কুলছাত্রী। বর্তমানে সফদরজং হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্রী। হাসপাতাল সূত্রে খবর, অ্যাসিড হামলায় ঝলসে গিয়েছে তার মুখের এক পাশ। নষ্ট হয়ে গিয়েছে চোখও। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে দিল্লি পুলিস। ওই ছাত্রীর বয়ান রেকর্ড করা হয়েছে। একইসঙ্গে দিল্লি মহিলা কমিশনও এই ঘটনায় তৎপর হয়েছে। বুধবার সকালে ওই ছাত্রী স্কুলে যাওয়ার সময়ই অ্যাসিড হামলার শিকার হয়। জানা গিয়েছে, আক্রান্ত ছাত্রী দ্বাদশ শ্রেণির পড়ুয়া। 

পুলিস জানিয়েছে, ওই ছাত্রী তার ছোট বোনের সঙ্গে স্কুলে যাচ্ছিল। তখনই এই অ্যাসিড হামলার ঘটনাটি ঘটে। নাম্বারপ্লেটহীন একটি বাইকে করে এসে হামলা চালানো হয়। এই হামলার ঘটনায় বাইক সওয়ারি অভিযুক্তকে শনাক্তও করা হয়েছে। যদিও ওই অভিযুক্ত নাবালক কিনা, তা এখনও স্পষ্ট নয়। পাশাপাশি, কী কারণে এই হামলা, তা নিয়েও ধোঁয়াশা রয়েছে। ওদিকে অ্যাসিড হামলার ঘটনায় পরিচিত দুজনের দিকেই অভিযোগের আঙুল তুলেছে আক্রান্ত ছাত্রী। দেখুন সেই ভয়ংকর ভিডিয়ো-

আরও পড়ুন, Viral Video: বাসের চাকা পিষে দিল মাথা... তারপর সোজা উঠে হেঁটে চলে গেলেন যুবক!

কান ঘেঁষে ছুটছে ট্রেন, ছেলেকে বুকে আঁকড়ে বসে মা! হাড়হিম করা ভিডিয়োর শেষে... 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.