ফেসবুকে খোলা চিঠি লিখে প্রথমবার মুখ খুললেন আরুশির দাদু

২০০৮ সালে নয়ডাতে খুন হয়েছিল আরুশি। তার পর এই প্রথমবার নীরবতা ভেঙে কথা বললেন আরুশির দাদু বিজি চিটনিস। ৮০ বছরের এই বৃদ্ধ ভারতীয় বায়ুসেনার অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন। নিজের ফেসবুকে খোলা চিঠি লিখেছেন তিনি।

Updated By: Oct 12, 2015, 07:20 PM IST
ফেসবুকে খোলা চিঠি লিখে প্রথমবার মুখ খুললেন আরুশির দাদু

ওয়েব ডেস্ক: ২০০৮ সালে নয়ডাতে খুন হয়েছিল আরুশি। তার পর এই প্রথমবার নীরবতা ভেঙে কথা বললেন আরুশির দাদু বিজি চিটনিস। ৮০ বছরের এই বৃদ্ধ ভারতীয় বায়ুসেনার অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন। নিজের ফেসবুকে খোলা চিঠি লিখেছেন তিনি।
বিজি চিটনিস ফেসবুকে লিখেছেন, ''১৯৮৪ সালে জন্ম আরুশির। সে আমার বড্ড আদরের নাতনি। আমাদের সংসার এমিনেতই খুব সুখের ছিল। আরুশি যত বড় হচ্ছিল, সেই সুখ তত বাড়ছিল। কিন্তু আমাদের জন্য অন্যরকম কিছু অপেক্ষা করেছিল। না হলে ১৪ বছরের ফুটফুটে মেয়েটা কেন নিজের বিছানাতেই মারা যাবে। আমি যখন প্রথম তাকে ওই অবস্থায় দেখি, আমি ভেবেছিলাম আমার নাতনি ঘুমিয়ে রয়েছে। কিন্তু পরে বুঝলাম, সে মারা গিয়েছে। তাকে জড়িয়ে ধরে সমানে কেঁদে চলেছে আমার মেয়ে নুপুর তলওয়ার। আর আমার জামাই উদভ্রান্তের মতো হাঁটাচলা করছে। আমি হলফ করে বলেত পারি। আমার মেয়ে-জামাই অন্তত আরুশিকে হত্যা করেনি। তাসত্ত্বেও পুলিশ দুজনেক হাজতে রেখে দিয়েছে। আমি এখনই আশি বছরের বৃদ্ধ। জানি না, এই জীবনে আর আমার মেয়ে-জামাইকে হাজতের বাইরে দেখতে পারব কিনা। শুধু তাদেরকে ধন্যবাদ দিতে চাই, যারা এখনও আমার মেয়ে-জামাইয়ের জন্য বিচারের আশায় লড়েছ। আর সমাজের সকলের উদ্দ্যেশ্যে বলেত চাই, আজ এই অবিচার আমার মেয়ে-জামাই নুপুর এবং রাজেশ তলওয়ারের সঙ্গে হচ্ছে। কাল কিন্তু সবার সঙ্গে হতে পারে। ''

.