Punjab Assembly Election Results 2022: 'নিজের নির্বাচনী এলাকায় সর্বাধিক সময় দিন', জিতে বিধায়কদের পরামর্শ Bhagwant Mann-র

নিজস্ব প্রতিবেদন: রাজধানী চণ্ডীগড়ে (Chandigarh) নয়, নিজের নির্বাচনী এলাকায় সর্বাধিক সময় ব্যয় করুন এবং মন্ত্রিসভায় স্থান পাওয়ার জন্য ভাববেন না। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী সদ্যনির্বাচিত ভগবন্ত মান (Bhagwant Mann) শুক্রবার এই কথা বলেছেন। আম আদমি পার্টির নতুন বিধায়কদের প্রতি তার প্রথম দিকনির্দেশনায় পার্টির বিশাল জয়ের একদিন পরেই তিনি জানিয়েছেন।

মান বলেছেন, "আমাদের সেই সমস্ত জায়গার জন্য কাজ করতে হবে যেখানে আমরা ভোট চাইতে গিয়েছিলাম। সমস্ত বিধায়ককে অবশ্যই সেই এলাকায় কাজ করতে হবে যেখান থেকে তারা নির্বাচিত হয়েছেন, শুধু চণ্ডীগড়েই থাকবেন না।"  তিনি AAP-র বিধানসভা দলের নেতা নির্বাচিত হওয়ার পরে তিনি এই নির্দেশ দেন।

"আমাদের মুখ্যমন্ত্রী ছাড়াও ১৭ জন ক্যাবিনেট মন্ত্রী থাকতে পারেন। কাউকে দুঃখিত হতে হবে না। আপনারা সবাই ক্যাবিনেট মন্ত্রী," মান নিজে সহ ৯২ জন বিধায়কের বৈঠকে এই কথা বলেন বলেছিলেন।

AAP ১১৭-সদস্যের বিধানসভায় ৯২টি আসন জিতে নির্বাচনে বিশাল জয়লাভ করেছে। মান, যিনি দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ছিলেন, তিনি ধুরি আসন থেকে ৫৮,০০০ ভোটে জয়ী হন।

নবনির্বাচিত বিধায়কদের অহংকার না করার পরামর্শ দেন মান। এছাড়াও যারা "দলকে ভোট দেননি" তাদের জন্য কাজ করার জন্য আবেদন করেন তিনি।

তিনি বলেন, "আমি আপনাদের সকলের কাছে অহংকার না করার জন্য আবেদন করছি। এমনকি যারা আপনাকে ভোট দেয়নি তাদের জন্যও কাজ করুন। আপনি পাঞ্জাবিদের বিধায়ক। তারা সরকারকে নির্বাচিত করেছেন।"

আরও পড়ুন: Jammu & Kashmir: একাধিক যৌথ অভিযান কাশ্মীরে, নিহত ৪ সন্ত্রাসবাদী গ্রেফতার ১

এর আগে, বিধানসভা নির্বাচনে ঐতিহাসিক জয়ের পরে, মান দিল্লিতে দলের প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেন এবং তাঁর আশীর্বাদ চান। তিনি দিল্লির মুখ্যমন্ত্রীকে ১৬ মার্চ হতে চলা শপথ অনুষ্ঠানেও আমন্ত্রণ জানিয়েছেন।

পঞ্জাবের নির্বাচনে AAP একক দল হিসেবে সবথেকে বেশি আসন জিতে ৬০ বছরের পুরনো রেকর্ড স্পর্শ করেছে। প্রাক্তন মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি, কংগ্রেসের রাজ্য প্রধান নভজ্যোত সিং সিধু এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং সকলকেই নির্বাচনে পরাজিত করেছে তারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
AAP leader bhagwant mann asks mlas to spend most of the time in thei constituencies and not in the capital Chandigarh
News Source: 
Home Title: 

'নিজের নির্বাচনী এলাকায় সর্বাধিক সময় দিন', জিতে বিধায়কদের পরামর্শ Bhagwant Mann-র

Punjab Assembly Election Results 2022: 'নিজের নির্বাচনী এলাকায় সর্বাধিক সময় দিন', জিতে বিধায়কদের পরামর্শ Bhagwant Mann-র
Caption: 
ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No
Section: