Kurkure craving sparks divorce: কেন কেনেনি ও! ভুলো বরের বিরুদ্ধে ডিভোর্সের মামলা কুরকুরে-প্রেমি স্ত্রীর...

Agra News: স্বামীর কাছে একটাই দাবি। রোজ মনে করে ৫ টাকার কুরকুরের প্যাকেট কিনে আনতে হবে। সেই আবদার স্বামী একদিনের জন্য ভুলে যায়। তার জন্য এত বড় শাস্তি পেতে হবে, যা স্বামী কোনওদিন ভাবতেই পারেননি।

Updated By: May 14, 2024, 07:36 PM IST
Kurkure craving sparks divorce: কেন কেনেনি ও! ভুলো বরের বিরুদ্ধে ডিভোর্সের মামলা কুরকুরে-প্রেমি স্ত্রীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামীর কাছে একটাই দাবি। রোজ মনে করে ৫ টাকার কুরকুরের প্যাকেট কিনে আনতে হবে। সেই আবদার স্বামী একদিনের জন্য ভুলে যায়। তার জন্য এত বড় শাস্তি পেতে হবে, যা স্বামী কোনওদিন ভাবতেই পারেননি।

জানা গিয়েছে, এক মহিলা সম্প্রতি তাঁর স্বামীর কাছে ডিভোর্স চেয়েছেন। কারণটা হল, ওই মহিলার স্বামী তাঁর জন্য কুরকুরের প্যাকেট কিনে আনেনি। ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের আগ্রায়। মশলাদার এই স্ন্যাক্সের প্রতি ওই মহিলার তীব্র আসক্তি। যার ফলে তিনি তাঁর স্বামীকে প্রতিদিন ৫টাকার কুরকুরে কিনে আনতেই হবে দাবি জানিয়েছিলেন। তাঁর কথা মত স্বামী প্রতিদিন আনতেনও। কিন্তু একদিন সে স্ত্রীর পছন্দের খাবারটি আনতে ভুলে যান।

আরও পড়ুন:AAP| ED: শুধু কেজিরওয়ালই নয়, গোটা আপ দলটাকেই এবার আবগারি দুর্নীতির সঙ্গে জড়াচ্ছে ইডি

কুরকুরে আনতে ভুলে যাওয়ার জন্য ক্ষুব্ধ হয়ে স্ত্রী বাড়ি ছেড়ে যান। জানা গিয়েছে, রেগে গিয়ে ওই মহিলা নিজের বাপের বাড়ি চলে যান। পরে তিনি স্বামীর থেকে ডিভোর্স চেয়ে পুলিসের দ্বারস্থ হন। ইতোমধ্যেই আগ্রার শাহগঞ্জ পুলিস ওই দম্পতিকে পারিবারিক কাউন্সিলিংয়ের পরামর্শের জন্য় পাঠিয়েছে।

জানা গিয়েছে, এই দম্পতি গত বছর বিয়ে করেছিলেন। বিয়ের প্রথম মাসগুলিতে সবকিছু ঠিকঠাকই চলছিল। কিছুমাস পরে স্বামী প্রকাশ করেছেন যে, স্ত্রীর কুরকুরের প্রতি অস্বাভাবিক আকাঙ্ক্ষা নিয়ে বেশ চিন্তিত ছিলেন। কারণ নেশার মত তাঁর স্ত্রীকে প্রতিদিন জাঙ্ক ফুডটি খেতেই হবে। তবে অন্যদিকে স্ত্রীর অভিযোগ, তাঁর স্বামী তাঁকে প্রতিদিন মারধর করে। যার জেরে তিনি শ্বশুরবাড়ি ছেড়ে নিজের বাপের বাড়ি চলে যান।

কিছুদিন আগেই এইরকম অদ্ভুত ঘটনা সামনে আসে। যেখানে দম্পতি বিবাহবিচ্ছেদ হয়েছিল কারণ স্ত্রী তাঁর স্বামীর পছন্দের শাড়ি পরতে অস্বীকরা করেছিল। যার ফলে তাঁদের মধ্যে প্রতিদিন বিরোধ দেখা যেত।

আরও পড়ুন:Raju Patel: চলে গেলেন দেশের প্রথম ডিজিটাল ভিখারি! ভিক্ষাগ্রহণের জগতে যুগান্তর এনেছিলেন 'ই-ওয়ালেটওয়ালা' রাজু...

প্রসঙ্গত, কুরকুরে এই মুখরোচক স্ন্যাক্সটি যা বিভিন্ন স্বাদে পাওয়া যায়। এটি পেপসিকো দ্বারা ১৯৯৯ সালে ভারতে চালু হয়েছিল। পাকিস্তানেও এটি একটি জনপ্রিয় স্ন্যাকস। ২০১৮ সালে, পেপসিকো বলেছিল যে এটি কুরকুরেতে নুনের পরিমাণ কমিয়ে দেবে। জুহি চাওলা, করিনা কাপুর খান, অক্ষয় কুমার এবং সারা আলি খানের মতো শীর্ষ বলিউড অভিনেতারা কয়েক বছর ধরে কুরকুরে বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.